রিপোর্ট 103

গোবিপুর দক্ষিণ ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তিত করতে চায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেন ভূইয়া

ফরিদগঞ্জ প্রতিনিধি : :
আসন্ন ইউপি নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দ পুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ এমরান হোসেন ভূইয়া।

তিনি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। প্রতীক বরাদ্দে তিনি আনারস পেয়েছেন।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমি ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনৈতিক দলের সাথে যুক্ত রয়েছি। আগামী দিনে এ ইউনিয়নেরকে মডেল ইউনিয়ন করতে পারবো ইনশাআল্লাহ। আমি এলাকার সামাজিক উন্নয়নে মানুষে পাশে দাঁড়িয়েছি, নির্বাচিত হলেও তা’ অব্যাহত থাকবে। আমি আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি যে কাজগুলো পূর্বে করেছি আগামী দিনে নির্বাচিত হয়ে সেই গুলো সঠিকভাবে দায়িত্ব সহকারে পালন করার জন্য চেষ্টা করবো।

আমি বিশ্বাস রাখি আমার এই ইউনিয়নবাসী আমাকে এককভাবে নির্বাচিত করবে, সেই সাথে আমার একটি আধুনিক ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করতে পারবো। আসছে আগামী ৫ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠান সফল করতে আপনাদের সহায়ক ভূমিকা পালন করতে হবে।

তিনি ১০নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নবাসির কাছে আনারস মার্কায় ভোট ও দোয়া কামনা করেছেন।

সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন এসময় উপস্থিত ছিলেন কাইয়ুম গাজী, মোস্তাফিজুর রহমান, রনিসহ ছাত্র লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

102 জন পড়েছেন
শেয়ার করুন