chandpurreport 481

চাঁদপুরে করোনাকালীন চিকিৎসেবায় অবদানে চিকিৎসক দম্পতির সম্মাননা গ্রহণ

নিজস্ব প্রতিবেদক :: চাঁদপুরের সুপরিচিত মুখ চিকিৎসক দম্পতি ডাঃ সুজাউদ্দৌলা রুবেল ও ডাঃ সাজেদা পলিন আবারো সংবর্ধিত হয়ে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেছেন।

দেশের মহামারী করোনা কালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায়, এই দম্পতিকে এবারো সম্মাননা প্রদান করেছেন দৈনিক প্রভাতী কাগজ পরিবার।

এই দুই চিকিৎসক হলেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল এবং তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন।

৪ ডিসেম্বর শনিবার সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক প্রভাতী কাগজ পত্রিকার প্রীতি সম্মিলন অনুষ্ঠানে কোভিড -১৯ অবদানের জন্য তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন চিকিৎসক দম্পতি।

জানাযায়, শনিবার সকালে চাঁদপুর প্রেসক্লাবে দৈনিক প্রভাতী কাগজের আয়োজনে প্রীতি সম্মিলন উপলক্ষ্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির পাশাপাশি বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড. জিলুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা বিএম এর সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুমসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে দেশের করোনা কালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসাসেবা প্রদান করার জন্য তারা দু,জন সহ আরো বেশ কয়েকজনকে বিভিন্ন বিষয়ে অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্যঃ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল ও তার সহধর্মিনী চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজেদা পলিন সরকারি ভাবে তাদের কাজের স্বীকৃতি না পেলেও এর পূর্বেও তারা চাঁদপুর প্রেসক্লাব, রোটারী ক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, মানবাধিকার সমিতি, ছায়াতরু সামাজিক সংগঠনসহ আরো বেশ কয়েকটি সংগঠন থেকে এই সম্মাননা পেয়েছেন।

 50 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন