chandpurreport 549

চাঁদপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনু‌ষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :  :
কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন. আমা‌দের শুধু দলীয় পোষ্ট নি‌য়ে ব‌সে থাক‌লে চল‌বে না, দল‌কে শ‌ক্তিশালী কর‌তে নিজ নিজ অবস্থান থেকে কাজ কর‌তে হ‌বে। আগামী নির্বচনে দল‌কে ক্ষমতায় আন‌তে শেখ হা‌সিনার ভ‌্যানগার্ড হ‌য়ে যুবলীগ‌কে কাজ কর‌তে হ‌বে।

 ১১ ডি‌সেম্বর শ‌নিবার বি‌কেলে জেলা শিল্পকলা একা‌ডে‌মি‌তে চাঁদপুর জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

তিনি আরো বলেন আপনা‌দের‌কে ম‌নে রাখ‌তে হ‌বে ক্ষমতায় না আস‌লে আপনারা কেউ বাসায় ঘুমা‌তে পার‌বেন না। তাই মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়ন কার্যক্রম ক‌রে‌ছেন তা জনগ‌ণের সাম‌নে তু‌লে ধর‌তে হ‌বে। কারন যুবলীগ একটি সুসংগ‌ঠিত ও শক্তিশালী সংগঠন।

বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল।

চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর ও মাহফুজুর রহমান টুটুলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক হারিস মিয়া শেখ সাগর, সহ-সম্পাদক ‌সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারী, সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান, সদস্য মহিউদ্দিন খোকা মজুমদার, বর্ষণ ইসলাম, জাফর ইকবাল মুন্না, আব্দুল হাকিম তানভীর, বাহাউদ্দিন মোল্লা বাহার, ইঞ্জিনিয়ার মোঃ রাসেল মিজি, সুলাইমান মিয়া জীবন, কামরুল হাসান শিপন প্রমূখ।

ব‌র্ধিত সভায় জেলা যুবলীগের সদস‌্য, বি‌ভিন্ন ইউ‌নি‌টের সভাপ‌তি ও সাধারণ সম্পাদকগণ উপ‌স্থিত ছি‌লেন।

 29 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন