chandpurreport 538

জামে মসজিদে দোয়া-মিলাদ শেষে হাইমচরে আতিকুর রহমান পাটওয়ারী গণসংযোগ

হাইমচর প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আতিকুর রহমান পাটওয়ারী গণসংযোগ শুরু করেছেন। শুক্রবার বাদ জুমা দোয়া ও মিলাদের মাধ্যমে এ গণসংযোগ শুরু করেন তিনি।

১০ ডিসেম্বর ২০২১ শুক্রবার বাদ জুমা উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন মল্লিক বাড়ী জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়ার পূর্বে চেয়ারম্যান প্রার্থী মোঃ আতিকুর রহমান পাটওয়ারী মুসল্লীদের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

দোয়া শেষে ইউনিয়নের রায়ের বাজার, নয়ানী, ঢেলের বাজার, ভিঙ্গুলিয়া, আনন্দ বাজার ও চৌধুরী বাজার এলাকায় গন্যমান্য মুরুব্বিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

গণসংযোগ কালে আতিকুর রহমান পাটওয়ারী বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী চাঁদপুর ৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপির আন্তরিক সহযোগিতায় নৌকা প্রতীকে আমাকে মনোনীত করায় তাদের প্রতি আমি কৃতজ্ঞতা পোষণ করছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা ও নির্বাচনী ইশতেহার গ্রামকে শহরে রুপান্তরের অঙ্গিকারের মধ্য দিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে ভোটারদের একান্ত সহযোগিতা কামনা করেন। নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে এলাকার উন্নয়নে কাজ করার জন্য সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের অংশীদার হতে নৌকার প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত আলগী উত্তর ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করবো- ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি, ইউপি সদস্য আলমগীর তহসিলদার, উপজেলা যুবলীগের সদস্য নজির আহমেদ কবিরাজ, আলগী উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর সিকদার, সাধারণ সম্পাদক মুজিবুল্লাহ মানিক, উপজেলা যুবলীগ নেতা মোঃ সোহাগ মাজি,উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক গাজী সুজন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন পাটওয়ারী প্রমূখ।

59 জন পড়েছেন
শেয়ার করুন