chandpurreport 515

দলীয় মনোনয়ন পাওয়ায় হাইমচরে আতিকুর রহমান পাটওয়ারীর সমর্থনে আনন্দ শোভাযাত্রা

সাহেদ হোসেন দিপুঃ

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১। ২নং আলগী উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুর রহমান পাটওয়ারী নৌকা প্রতিকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বসাধারণের অংশগ্রহণে হাইমচরে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। অর্ধ সহস্রাধিক মটর সাইকেল ও ৩ সহস্রাধিক জনসাধারণের উপস্থিতিতে জমকালো আয়োজনে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

গতকাল ৮ ডিসেম্বর ২০২১ বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়নের মেঠোপথে আতিকুর রহমান পাটওয়ারীর সমর্থনে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগে, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়নের জনসাধারণের একাংশ।

আনন্দ শোভাযাত্রা শেষে নেতাকর্মী ও সর্বসাধারণের উদ্দেশ্যে চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান পাটওয়ারী বলেন ‘ইতিপূর্বে আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্যবিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছি। করোনাকালীন সময়ে অসহায় মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা বিতরণ সহ চিকিৎসা সেবা দিয়েছি।

তিনি বলেন- এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতিক দিয়েছেন, যারা এ ইউনিয়ন থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন আমি তাদেরকে সাথে নিয়ে নৌকা প্রতিকে বিজয় সুনিশ্চিত করার লক্ষে কাজ করবো। আমি আশাবাদী এ নির্বাচনে আপনাদের দোয়া ও সমর্থন থাকলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো- ইনশাআল্লাহ।

 62 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন