chandpurreport 460

নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের মনোনয়নপত্র ক্রয়

বিশেষ প্রতিনিধি :

৪নং নীল কমল ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ সরদার চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

আসন্ন ৫ জানুয়ারী ২০২২ তারিখে অনুষ্ঠিত নীলকমল ইউপি নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় হাইমচর নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ শাহজাহান মামুন এর দপ্তর হতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র ক্রয় করেছেন

। এসময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, নীল কমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাচ্চু মোল্লা, গাজীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান গাজী, নীলকমল ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক ফারুক মাঝি সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সালাউদ্দিন সরদার সকলের দোয়া কামনা করে বলে ৫ বছর দায়িত্ব পালন করেছি, নীলকমলের উন্নয়নে সড়ক যোগাযোগসহ এবং এলকাবাসীর জীবন মান উন্নয়নে কাজ করেছি, তৃনমূল সমর্থনে আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছি, আমি যেন আবারো দলের মনোনয়ন পাই তার জন্য নীলকমলবাসীসহ সকলের দোয়া চাই। ইনশাআল্লাহ দল মনোনীত প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন অংশ নিব।

 62 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন