chandpurreport 550

‘প্রধানমন্ত্রীর নির্দেশে শিক্ষামন্ত্রী দীপু মনি শিক্ষাব্যবস্থার উন্নতিকরনে কাজ করছেন’

নিজস্ব প্রতিবেদক : :
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন বর্তমান সরকার শিক্ষকদের বেতন গ্রেড উন্নতিকরণে কাজ করছেন। শিক্ষকদের আগে ভাতা ছিল না, এখন বর্তমান সরকার অনেক ভাতা যোগ করছেন। আমাদেরকে পুরো জাতিকে নিয়ে চিন্তা করতে হবে, তাই সঠিক পরিকল্পনার প্রয়োজন। আপনাদেরকে মানসিকভাবে সুস্থ থাকতে হবে। তাহলে সুস্থ ভাবে পাঠদানের মাধ্যমে শিক্ষা দিতে পারলে মেধাবী শিক্ষার্থী তৈরি হবে। সুস্থ শিক্ষার মাধ্যমে আগামী প্রজন্ম দেশের উন্নয়নে কাজ করবে।

গতকাল ১১ ডিসেম্বর সকালে চাঁদপুর রোটারী ভবন মিলনায়তনে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) চাঁদপুর জেলা শাখার সম্মেলন – ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, আমার স্বামী একজন শিক্ষক। তাই আমি শিক্ষকদের চিন্তাভাবনা সম্পর্কে জানি। একজন শিক্ষক স্বামীর জন্য গর্ববোধ করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি শিক্ষাব্যবস্থার উন্নতি করনের জন্য কাজ করছেন।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) চাঁদপুর জেলা শাখার সভাপতি ও হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ শাফায়াৎ আহাম্মদ ভূইয়ার পরিচালনায় উদ্বোধকের বক্তব্য রাখেন কেন্দ্রীয় বাকশিস সভাপতি অধ্যক্ষ আসাদুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাকশিস সাবেক সভাপতি ও পুরান বাজার ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ তারিক উল্লাহ, বর্তমান অধ্যক্ষ প্রফেসর রতন কুমার মজুমদার, বাকশিস কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ প্রাক্তন অধ্যক্ষ রুহুল আমিন, কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ও শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ হারুন-অর রশিদ, কেন্দ্রীয় কমিটির সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও মতলব সরকারি কলেজের অধ্যাপক মোঃ মোশারেফ হোসেন, মতলব ( উঃ ) উপজেলার সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন প্রমুখ।

সম্মেলন ফরিদগঞ্জ চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের বাংলা প্রভাষক জেসমিন আক্তার এবং ফরক্কাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মহিন উদ্দিনের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি ও গনি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক ও ডি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইলিয়াছ মিয়া, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন।

 70 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন