রিপোর্ট 81

ফরিদগঞ্জের গুপ্টি পূর্ব ইউনিয়ন নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থনে আওয়ামীলীগের বিশেষ সভা

আনিছুর রহমান সুজনঃ
আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবদুল গনি বাবুল পাটওয়ারীর সমর্থনে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ৩নং ওয়ার্ডের শ্রীকালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৪ডিসেম্বর) বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজান ভদ্রের পরিচালনায় রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী মজুমদার, দেশ গাঁও ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি সফিকুল হায়দার শাহিন, সাংসদ সদস্য প্রতিনিধি আব্দুস সাত্তার পাটওয়ারী, কৃষি ব্যাংক এর সাবেক এজিএম বিল্লাল হোসেন ভূইয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমানুল হক সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার আহম্মেদ বিপ্লব প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান আবদুল গনি বাবুল পাটওয়ারী দীর্ঘদিন ধরে ইউনিয়নের মাটি ও মানুষের সাথে মিশে আছেন। একজন সেবক হিসেবে তিনি ইউনিয়নের গরীব-দুঃখী মানুষের পাশে থাকতে চান। এ জন্য তিনি দলীয় মনোনয়ন পেয়ে আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল-মত নির্বিশেষে সবাই তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রফেসর জাহাঙ্গীর আলমকে আহবায়ক, রাসেল ভুঁইয়া ও জহির হোসেনকে যুগ্ম আহবায়ক করে নির্বাচন পরিচালনা করার জন্য ৩নং ওয়ার্ড কেন্দ্র কমিট গঠন করা হয়।

45 জন পড়েছেন
শেয়ার করুন