chandpurreport 520

ফরিদগঞ্জে ১৩ ইউনিয়নে চেয়ারম্যান সদস্য সংরক্ষিত মহিলা সদস্য ৫৮০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ফরিদগঞ্জ প্রতিনিধি :
আগামি ৫ জানুয়ারির নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল চলছে। আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষদিন।

৮ ডিসেম্বর বুধবার পর্যন্ত মোট ৫৮০ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১০৭ জন এবং সাধারণ আসনে ৪৩৫জন সদস্য মনোনয়ন দাখিল করেছেন।

ইউনিয়ন পর্যায়ে ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত আসনের ৭জন এবং সাধারণ আসনে ৩০জন। ২নং বালিথুবা পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের ১১ জন এবং সাধারণ সদস্য ৩১জন। ৩ নং সুবিদপুর পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের ১০ জন এবং সাধারণ আসনে ২৬জন। ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ৩৭জন। ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত আসনের ৬ জন এবং সাধারণ আসনে ৩৭জন। ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ৩২জন। ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত আসনের ৭ জন এবং সাধারণ আসনে ৪১জন।

৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ১ জন, সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ২৯ জন। ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত আসনের ৬ জন এবং সাধারণ আসনে ৩৪ জন। ১১নং চরদুঃখিয়া পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত আসনের ১৩ জন এবং সাধারণ আসনে ৩৮ জন। ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ১ জন, সংরক্ষিত আসনের ৪ জন এবং সাধারণ আসনে ৩০ জন। ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত আসনের ৭ জন এবং সাধারণ আসনে ৩০জন। ১৬নং রূপসা দক্ষিণে ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত আসনের ৯ জন ও সাধারণ আসনে ৪০জন।

প্রসঙ্গত, ৯ ডিসেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষদিন, ১২ ডিসেম্বর যাচাই বাচাই, ১৩-১৯ ডিসেম্বর প্রত্যাহার, ২০ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ এবং ৫ই জানুয়ারী ২০২২ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 120 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন