rape sex women

সাবেক স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ায় ১০ বছর কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর চারঘাটে সাবেক স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামীকে ১০ বছর কারাদন্ড দিয়েছেন সাইবার ট্রাইব্যুনালের বিচারক। একই সঙ্গে আসামিকে ৫ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

গতকাল দুপুরে আসামির উপস্থিতিতে বিচারক জিয়াউর রহমান এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি মানিক হোসেন রাজশাহী চারঘাটের ঝিকরা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত মানিক হোসেনের সঙ্গে তার স্ত্রীর ছয় বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় তার স্ত্রী জানতেন না, স্বামী মানিক হোসেনের নামে একটি ধর্ষণ মামলাসহ তিনটি মামলা আছে। এনিয়ে তাদের মধ্যে মনোমালিন্য দেখা দিলে ২০১৫ সালের ১৮ আগস্ট মানিককে তালাক দেন তার স্ত্রী।

এতে ক্ষুব্ধ হয়ে দাম্পত্য জীবনের বিভিন্ন সময়ে ধারণ করা নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে মানিক। এ ঘটনায় মানিককে তালাক দেওয়া নারী বাদী হয়ে ২০১৬ সালের ২১ জানুয়ারি চারঘাট মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন।

ওই মামলায় সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত এ রায় দিলেন। রাজশাহী সাইবার ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট ইসমত আরা বলেন, সব তথ্য-প্রমাণের ভিত্তিতে আদালত আসামি মানিককে দোষী সাব্যস্ত করে এ রায় দিয়েছেন। রায়ের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

193 জন পড়েছেন
শেয়ার করুন