sex problem

স্বামী-স্ত্রী সহবাসের উপকারিতা ও অপকারিতা

স্বামী-স্ত্রী সহবাসের উপকারিতা ও অপকারিতা নিয়ে আজকের বিস্তারিত আলোচনায় আমরা আপনাকে জানাচ্ছি।

চলুন দেখে নেই কি কি থাকছে আমাদের এই ইসলামিক এপ্স স্বামী-স্ত্রী সহবাসের উপকারিতা  :

১। ইসলামিক দৃষ্টিতে স্বামী-স্ত্রী সহবাসের উপকারিতা

২।যৌন ক্ষুধা থাকা না থাকা অবস্থায় সহবাসের উপকারিতা ও অপকারিতা

৩।সেক্স করলে কি মেয়েদের ফিগার সুন্দর ও মোটা হয়?

৪।শারীরিক মিলনে বডি ফিটনেস বাড়ে

৫।স্ত্রী সহবাস রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়

৬।দীর্ঘদিন সহবাস না করার ক্ষতি

৭।স্বামী বিদেশ থাকে। তাঁর জন্য কি সমস্যা হবে?

৮।সহবাসের সময় কী দোয়া বলা হবে?

৯।স্ত্রী সহবাস রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়

১০। জরুরী হেদায়াত ইত্যাদি

প্রতিদিন যৌন মিলন করলে শারীরিক কোন ক্ষতি হয় কি?

স্বামি-স্ত্রী বিশেষ করে নব দম্পতিদের মন হচ্ছে পাখির মতো। তাঁরা সুযোগ পেলেই মিলিত হতে চায়। যার ফলে একই দিনে বেশ কয়েকবার তাদের মিলন ঘটে। পরে এটা আর থাকে না। কেননা অধিক সহবাসের ফলে সহবাসের মজা কমে যায়।

night king new 01762240650

স্বামী স্ত্রীর স্বাস্থ্য ভালো থাকলে এবং সহবাসের নিময় মেনে অধিক সহবাস করলেও কোন ক্ষতি হয় না। স্বামী স্ত্রী যদি স্বাস্থ্যগত ভাবে দুর্বল হয় তাহলে সহবাস কমিয়ে করলে ভালো হয়। প্রতিদিন সহবাস না করে বরং প্রতিসপ্তাহে ৩-৪ দিন সহবাস করলে স্বাস্থ্যের কোন ক্ষতির আশঙ্কা থাকে না।

আর সহবাসের পর কিছু খাদ্য গ্রহণ করলে ভালো হয়। তাতে পুষ্টির ঘাটতি পূরণ হয়ে যাবে।

তাতে সহবাসের স্থায়িত্ব অটুট থাকবে। সহবাসের ক্লান্তি ভাব দূর হবে। আর সহবাস করার ক্ষেত্রে স্বামী স্ত্রীর সমান আগ্রহী হতে হবে। স্বামীর সহবাস করার চাহিদা আছে কিন্তু স্ত্রীর কোন চাহিদা নেই।

এরকম পরিস্থিতিতে স্বামীর উচিত স্ত্রীর মন-মানসিক অবস্থা বুঝে তাঁর কাছে সহবাসের প্রস্তাব করা। আমাদের সমাজে এটা সত্য যে বেশির ভাগ স্বামী নিজের কাম চরিতার্থ করার দিকে বেশি নজর রাখে। স্ত্রীর ইচ্ছা বা অনিচ্ছাকে কোন গুরুত্ব দেয় না।

piles fistula

নিয়মিত সহবাস ও মিলনে যে যে উপকার হয় আজ জেনে নিন…..

নিয়মিত সহবাস ও মিলনে কি কি উপকার জেনে নিন। সহবাস বা যৌন মিলন বিভিন্ন ভাবে নারী-পুরুষের সুস্বাস্থ্য নিশ্চিত করে থাকে। শরীর ভাল রাখতে সবচেয়ে ভাল উপায় যৌনতা উপভোগ এর মাধ্যমে প্রচুর কেমিক্যালের ক্ষরণ হয় যা মস্তিষ্ক ও হৃদয়ের পক্ষে স্বাস্থ্যকর।

এছাড়াও যৌনতার অন্যান্য উপকারিতাও রয়েছে। যৌনতা রক্তের সংবহনকে বৃদ্ধি করে। এটি ত্বকে অক্সিজেনের মাত্রা বৃদ্ধি করে ফলে ত্বক অনেক বেশি স্বাস্থ্যজ্জ্বল হয়। নিয়মিত যৌন প্রবৃত্তি ত্বকে দীর্ঘ প্রভাব বিস্তার করে এবং এর ফলে আপনাকে দেখতে অনেক কম বয়সি বলে মনে হয়।

যৌনতা সাধারণ কোলাজেন উৎপাদন বৃদ্ধি করে, এটি মুখের বিভিন্ন বার্ধক্যজনিত দাগ থেকে মুক্তি দেয় এবং ত্বককে ঝুলে পড়তে দেয় না। সপ্তাহে ১ বা ২ বার যৌনকর্ম করলে তা শরীরে ইমিউনোগ্লোবিন এ নামক অ্যান্টিবডি উৎপাদন করে। এই অ্যান্টিবডি বিভিন্ন রোগ সংক্রমণ থেকে রক্ষা করে।

সুতরাং আপনি যতবেশি যৌনক্রিয়া করবেন তত বেশি রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। হরমোন যে শুধু সেক্স ড্রাইভকে নিয়ন্ত্রণ করে তা নয়, এটি চুলের পরিস্থিতিও নিয়ন্ত্রণ করে।

গবেষণায় দেখা গেছে, যৌন চাহিদা পরিতৃপ্ত হলে, বিপাকীয় পুষ্টি গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পায় ফলে চুল স্বাস্থ্যজ্জ্বল ও ঘন হয়। গবেষণায় দেখা গেছে যতবেশি যৌন সহবাস করা যায় পুরুষের বীর্যে শুক্রাণুর সংখ্যা তত বৃদ্ধি পায়। গবেষণায় আরও দেখা গেছে, মহিলাদের ক্ষেত্রে বীর্য শোষণের ফলে অবসাদ কম হয় এবং শক্তি বৃদ্ধি হয়।

এছাড়াও বেদনাহীন প্রসবও হতে পারে। অবসাদ কমাতে সবচেয়ে কার্যকরী ওষুধ হল যৌনসহবাস। কারণ এর ফলে রক্তচাপ নিয়ন্ত্রণে থাকে এবং এটি অবসাদের মাত্রাকেও কম করতে সক্ষম।

সহবাসের ফলে যে হরমোনের নিঃসরণ হয় সেগুলি যেমন ত্বকে স্বাস্থ্যজ্জ্বল রাখতে সক্ষম তেমনই হাত ও পায়ের নখকেও শক্ত করে। এর ফলে নখ ফাটা বা ভেঙে যাওয়ার সম্ভাবনা অনেক কমে যায়। হৃদয়কে সুস্থ রাখতে সহবাসের বিকল্প নেই। গবেষণায় দেখা গেছে, য়ে পুরুষ সপ্তাহে ২ বা তার বেশি সংখ্যকবার যৌনসহবাস করেন তার ক্ষেত্রে হৃদরোগের ঝুঁকি অনেকটাই কম। তাই বেশিদিন সুস্থ ভাবে বাঁচতে চাইলে যৌনতা আপনাকে সাহায্য করতেই পারে। পুরুষের যে সকল ভূলের কারনে মেয়েরা পূর্ণাঙ্গ যৌন তৃপ্তি পায় না ত্বকের ব্রণ কমাতেও সহবাস দারুণ কাজ দেয়। কারণ এটি শরীরে হরমোনের মাত্রার ভারসাম্য বজায় রাখে এর ফলে রক্ত পরিশ্রুত থাকে এবং ত্বক এক্কেবারে পরিষ্কার থাকে।

সহবাস সংবহনতন্ত্রকে উন্নত করে এর ফলে শরীরের প্রত্যেকটি অঙ্গে রক্তের সংবহন যথাযথ পরিমাণে হয়, এর ফলে শরীরে পর্যাপ্ত আর্দ্রতা বজায় থাকে এবং মানুষ স্বাস্থ্যবান থাকেন।

সহবাসের ফলে অক্সিটোসিন নামক একপ্রকার কেমিক্যালের ক্ষরণ হয়, এটি এন্ডোরফিনকে বৃদ্ধি করে যার ফলে ব্যথা বিশেষত মাথা ব্যথার পরিমাণ হ্রাস পায়। এছাড়াও সহবাস বিভিন্ন ক্ষততে আরাম দিতেও সক্রিয়, এমনকি ডায়াবেটিক রোগীদের অনমনীয় ক্ষতকেও কমাতে সক্ষম। অনেক চেষ্টা করেও ওজন কমাতে পারছেন না তো?

সহবাস ওজন কমানোর সবচেয়ে উল্লেখযোগ্য পদ্ধতি। গবেষণায় দেখা গেছে, সহবাস এর প্রতি ঘন্টায় প্রায় ১৭০ ক্যালোরি পর্যন্ত কমানো যায়। ক্যানসারের ঝুঁকি কমাতে সহবাস এর জুরি মেলা ভার। গবেষণায় দেখা গেছে, ২০ বছর বয়সি পুরুষদের ক্ষেত্রে মাসে ৫ বার এবং তুলনামূলক বয়স্কদের ক্ষেত্রে মাসে ২১ বার বীর্যপাত প্রোস্টেট ক্যানসারের ঝুঁকি কমায়। এবং মহিলাদের ক্ষেত্রে প্রতিনিয়ত সহবাস স্তন ক্যানসারের ঝুঁকি কমাতে সক্ষম। পর্নস্টার দের প্রথম দিনের অভিজ্ঞতা ( ভিডিওতে দেখুন) বীর্যে প্রচুর পরিমানে জিঙ্ক, ক্যালসিয়াম ও অন্যান্য খনিজ বর্তমান।

শরীরে বীর্যের শোষণের ফলে এই পদার্থগুলো শরীরে প্রবেশ করে যা দাঁতকে সুস্থ রাখতে সক্ষম। এর ফলে সাদা ও সুস্থ দাঁত খুব সহজেই পাওয়া যায়। অত্যাধিক উত্তেজনার ফলে মস্তিষ্কে অক্সিটোসিনের ক্ষরণ হয় এটি ঘুমোতে সাহায্য করে। তাই যারা অনিদ্রার শিকার তাদের ক্ষেত্রে সহবাস খুব উপযোগী। অক্সিটোসিন মূলত প্রেমের হরমোন নামে পরিচিত। এটি মানুষকে বিশ্বাস ও একে ওপরের সঙ্গে আবদ্ধ হতে সাহায্য করে।

দু’জন মানুষ যত বেশি সহবাস করবেন তাদের অক্সিটোসিন তত বেশি আদান প্রদান হবে এবং এতে তাদের সম্পর্ক অনেক বেশি দৃঢ় হবে। এছাড়াও অক্সিটোসিন উদারতা বৃদ্ধিতেও সাহায্য করে। জেনে নিন একজন কুমারী মেয়ের সাথে প্রথম যৌন সঙ্গম কিভাবে করব? পরিতৃপ্ত সহবাস আত্ম সম্মান বৃদ্ধি করে। যখন আপনি নিজের সম্পর্কে ভাল অনুভব করবেন তখন যৌনক্রিয়া অনেক বেশি পরিমাণে পরিতৃপ্ত বলে মনে হবে। জানেন কি শরীরে হরমোন এর ক্ষমতা কতটা

কাম শক্তি বৃদ্ধির ঔষধ

কামশক্তি বা যৌন মিলন মানে দীর্ঘ সময় মিলন করতে সব পুরুষই ও মহিলা উভয়ই চায়। প্রত্যেকটি পুরুষ চায় পরিপূর্ণ ভাবে যৌন মিলন করতে।

তবে নানান রকম কারণে মানুষের যৌনস্বাস্থ্য এবং যৌন মিলন করার ক্ষমতা নষ্ট হয়ে যায়। তাই আজ আমরা দীর্ঘ সময় মিলন করার ৩০টি পদ্ধতি সম্পকের্ আলোচনা করব দীর্ঘ সময় মিলন করার পদ্ধতি সমূহ।

অনেকে আবার এই সব বিষয় নিয়েও খুজে থাকেন।

দীর্ঘ সময় মিলন করার ঔষধ, দীর্ঘ সময় মিলনের ট্যাবলেট, দীর্ঘ সময় সহবাস করার পদ্ধতি, দীর্ঘ সময় সহবাস করার হোমিও ঔষধ, দীর্ঘ সময় মিলনের জন্য ঔষধ, শারীরিক মিলন পদ্ধতি, দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট, বেশি সময় মিলন করার ট্যাবলেট তাই সব সমাধান এক সাথে দেওয়া হলো।

night king new 01762240650
বিজ্ঞাপণ

মানুষের জীবনের অনেক ঘটনাই ঘটে। কারণ ‍যুবকটি যখন বিয়ে করে তখন সে দু’চার বছর ধরে স্ত্রীর সাথে অনায়াসেই সহবাস চালিয়ে যেতে পারে। কিন্তু পরবর্তীতে মানসিক, দৈনিক ও পরিবেশগত কারণে শরীরে Body Fluid বা ধাতুরস ধীরে ধীরে ক্ষয়প্রাপ্ত হতে থাকলে তখন এটা ধরে রাখা  আর সম্ভব হয় না।

নাইট কিং ব্যবহারে যৌন সমস্যার সমাধান করে। যেমন অল্পক্ষণেই বীর্যপাত হয়ে যাওয়া, বেশিক্ষণ সহবাস করতে না পারা, সন্তান না হওয়া, প্রস্রাবের আগে পরে বীর্যপাত, সামান্য চাপেই বীর্যপাত, অসময়ে বীর্যপাত, পেনিসে ব্যথা-বেদনা ইত্যাদি সমস্যার জন্য একশত ভাগ কার্যকরী ও পরীক্ষিত।

যাদের লিঙ্গ সহবাসের সময় নরম হয়ে যায়, বেশিক্ষণ সহবাস করতে পারেন না, নাইট কিং তাদের জন্য আদর্শ। সারাদেশে হাজার হাজার মানুষ এটি ব্যবহার করে উপকৃত হচ্ছে। এটি ভেষজ মেডিসিন।এতে কোনো প্রকার রাসায়নিক ব্যবহার হয়নি বলে এটি ব্যবহারে কোনোপ্রকার পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

নাইট কিং ও নাইট কিং গোল্ড সেবনে দেহে সিমেন সংখ্যা বাড়ে। ফলে হারানো যৌন আকাঙ্ক্ষা বৃদ্ধি পায় ঠিক যেনো যৌবনকালের মতোই।

হাকীম মো. মিজানুর রহমান সবসময় অর্ডার ও রোগীর বিষয়টি  সার্বক্ষণিক নজর রাখেন। অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে সারাদেশে কুরিয়ার সার্ভিসযোগে ডেলিভারী করে থাকি। হাকীম মিজানুর রহমানের তত্ত্বাবধানে ঔষধ ডেলিভারী প্রদান করা হয় বলে প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনা নেই।তিনি দীর্ঘ ছয় বছর যাবত দেশের ও বিদেশের এ সমস্ত রোগীদেরকে সরাসরি ব্যবস্থাপত্র ও ঔষধ ডেলিভারী প্রদান করেন।

আপনার প্রয়োজন হলে সরাসরি তাঁর সাথে আপনার সমস্যার কথা বলে পরিপূর্ণ কোর্স গ্রহণ করতে পারেন।

পরিপূর্ণ কোর্স এক মাসের জন্য ২১৫০/- টাকা।

এবং ২ মাসের জন্য ২৫০০/- টাকা।

তিন মাসের পরিপূর্ণ কোর্স ৩৫০০/- টাকা।

আর শুধুমাত্র নাইট কিং মূল্য ১০৫০/- টাকা।

নাইট কিং গোল্ড মূল্য ১৩৫০/- টাকা।

Price-Night king Powder-1050/-,

Night king gold Powder -1350/-,

Night king capsule-550,

Night king Tablet-550/-,

Night king Penis oil-750/-

কুরিয়ার সার্ভিসে পেতে হলে কুরিয়ার সার্ভিস ফি-১৫০/- টাকা অগ্রিম প্রদান করে অর্ডার কনফার্ম করতে হবে।

ঔষধ নিতে হলে আপনাকে কুরিয়ার সার্ভিস খরচ ১৫০/- টাকা বিকাশ করে কনফার্ম করলে সুন্দরবন পরিবহনে কন্ডিশনে আপনার জেলায় ঔষধ পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে।

ঔষধের মূল্য কুরিয়ার সার্ভিস থেকে পরিশোধ করে সেখান থেকে ঔষধ নিতে পারবেন। ভেতরে বিস্তারিত সব ব্যবহার বিধি লিখে দেয়া হবে।

সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশ্বস্ততার সাথে ঔষধ ডেলিভারী দেওয়া হয়।

ঔষধ পেতে যোগাযোগ করুন :

হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

হাজীগঞ্জ, চাঁদপুর।
ইবনে সিনা হেলথ কেয়ার
একটি বিশ্বস্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান।

মুঠোফোন : (চিকিৎসক) 01742-057854

(সকাল দশটা থেকে বিকেল ৫টা)

ইমো/হোয়াটস অ্যাপ : (চিকিৎসক) 01762-240650

ই-মেইল : [email protected]

সারাদেশে কুরিয়ার সার্ভিসে ঔষধ পাঠানো হয়।

শ্বেতীরোগ একজিমাযৌনরোগ, পাইলস (ফিস্টুলা) ও ডায়াবেটিসের চিকিৎসক।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : মেহ-প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের প্রতিকার

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

496 জন পড়েছেন
শেয়ার করুন