রিপোর্ট 303

কচুয়ায় মাস্ক না পরায় ৪ জনকে অর্থদণ্ড

ওমর ফারুক সাইম ::
করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকার ঘোষিত চলমান বিধি নিষেধ বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কচুয়া পৌর বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কচুয়া বাজার ও বিশ^রোড এলাকায় এ অভিযান পরিচালনা করেন তিনি।

এসময় স্বাস্থ্যবিধি মেনে না চলা ও মাস্ক না পরায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ পথচারীকে অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন । এসময় উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী জাহাঙ্গীর আলম ও কচুয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) হাবিবুর রহমানসহ অনান্য পুলিশ সদস্যসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনে আল জায়েদ হোসেন বলেন, করোনা ভাইরাস সংক্রমন রোধে আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকার ঘোষিত চলমান বিধি নিষেধ বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করছি। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সকলকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে হাট-বাজারে চলাচল করার জন্য আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

তাছাড়া জনসাধারণকে সচেতন করার লক্ষে সরকার বিভিন্ন প্রচারণা চালাচ্ছে। সবাইকে করোনা সংক্রমন রোধে সচেতন থাকার পরামর্শ দিয়ে যাচ্ছি। মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনেবাইরে বের হওয়ার কথা আমরা তাদের কাছে পৌছে দিচ্ছি। তারপরও যারা স্বাস্থ্যবিধি ও বিধি নিষেধ মানছে না তাদেরকে মোবাইল কোর্টের আওতায় এনে জরিমানা করা হচ্ছে।

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন