রিপোর্ট 250

চাঁদপুরে মাদকবিরোধী অভিযান: আটক দুই

ভ্রাম্যমাণ প্রতিনিধি : দেশ ও জাতির কল্যাণার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদকদ্রব্য সেবন বিপণন নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এর-ই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিয়মিত মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।

নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়, চাঁদপুর কর্তৃক পরিচালিত চাঁদপুর জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী মহোদয়ের নেতৃত্বে চাঁদপুর সদর থানাধীন ৩নং কয়লাঘাট বড়স্টেশন এলাকা থেকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে গাঁজা সেবনাবস্থায় দু’জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার ৩নং কয়লাঘাট, বড়স্টেশনের মোঃ শুক্কুর আলী(৪০) ও মোঃ জাহেদ(১৮)।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে মাধ্যমে গ্রেপ্তারকৃত মাদকসেবিদেরকে বিনাশ্রম কারাদণ্ড এবং অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান চলবে, যে পর্যন্ত না মাদক সেবন বিপণন এবং মাদকব্যবসায়ীদের মূলোৎপাটন না হয়।

 23 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন