রিপোর্ট 320

দীপু মনির বিরুদ্ধে মিথ্যাচার : হাইমচরে শাহজাহান পেদার নেতৃত্বে বিক্ষোভ 

সাহেদ হোসেন দিপু  :

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান শাহজাহান পেদা।

প্রতিবাদ সমাবেশে তিনি তার বক্তব্যে বলেন- দীর্ঘ ১৩ বছরের ইতিহাসে যার উন্নয়নে বিন্দুমাত্র দুর্নীতির অবকাশ নেই, তাঁকে এবং তার পরিবারকে নিয়ে আজ মিথ্যাচারে লিপ্ত হয়েছে স্বাধীনতা বিরোধী একটি চক্র।

তিনি বলেন- ডা. দিপু মনির বিরুদ্ধে মিথ্যাচার কখনোই মেনে নেওয়া হবে না। ‘যুগে যুগে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সৃষ্টি হয় না। দীপু মনি একবারই সৃষ্টি হয়। কেউ অন্যায়ভাবে যদি তার বিরুদ্ধে মিথ্যাচার করে তাহলে আমরা এর দাঁতভাঙ্গা জবাব দেব। মিথ্যাচারকারীরা জনসম্মুখে তাদের বক্তব্য ফিরিয়ে না নেওয়া পর্যন্ত আমাদের প্রতিবাদের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধে কঠিন থেকে কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে। প্রয়োজনে হাইমচর উপজেলার সর্বস্তরের জনগণের অংশগ্রহণে গণআন্দোলন গড়ে তোলা হবে।

রবিবার (৩০ জানুয়ারী) বিকাল ৩টায় আলগী দক্ষিণ ইউনিয়নে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে যুবলীগ নেতা আফজাল হোসেন রাজুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী, প্রচার সম্পাদক মোঃ মুনসুর পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, আওয়ামী লীগ মুস্তাফিজুর রহমান কাজল পাটওয়ারী, নসু গাজী, বাবু অজয় কুমার মজুমদার প্রমূখ।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী দেওয়ান, মিজান মুন্সি, ছাত্রলীগ নেতা মনির হোসেন আকাশ, রত্ন পাটওয়ারী, সবুজ হোসাইন, সুজন, রায়হান, আসাদুজ্জামান নিবিড়, রাশেদ, শাকিল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 42 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন