রিপোর্ট 272

ফরাজীকান্দি ইউপি’র চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিমের দায়িত্ব গ্রহণ ও শোকরানা মিলাদ

মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিমের দায়িত্ব গ্রহণ উপলক্ষে শোকরানা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

শনিবার (২২ জানুয়ারী) বিকালে মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক আহŸায়ক আব্দুর রব প্রধানের সঞ্চালনায় মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন নেদায়ে ইমলাম ফরাজীকান্দি দরবার শরীফের পীর ক্বেবলা আল্লামা শায়খ মাসউদ আহমদ বোরহানী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা ও শিল্পপতি কাজী মিজানুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি বাবু মনতোষ মজুমদার, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন শিশির’সহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মহামারী করোনা ভাইরাস আবারো ব্যাপক আকার ধারন করেছে। তাই সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হয়েছে। বর্তমান সরকার করোনা মোকাবেলায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এ কাজে সরকারকে সহযোগীতা করুন এবং নিজেদেরকে রক্ষা করতে আপনারা সবাই করোনা ভাইরাসের বিষয়ে সতর্ক থাকবেন আশা করি।

ফরাজীকান্দি ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম ও সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আশাকরি আপনারা আপনাদের এলাকার উন্নয়নের বিষয়ে আন্তরিকতার সাথে কাজ করবেন। এই আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমি সর্বদাই আপনাদের পাশে আছি।

 17 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন