রিপোর্ট 276

ফরিদগঞ্জে জোরপূর্বক অসহায় হতদরিদ্রের সম্পত্তি দখলের অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামের দরিদ্র দিনমজুর দুলাল হোসেনের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা করে।

এইমর্মে দুলাল হোসেন বাদি হয়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেড আদালতে রানি বেগম, ইমাম হোসেন ও অহিদ উল্লাহ- এর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, চাঁদপুর আদালতের দরখাস্ত মামলা নং-১৪৬৯/২০২১ইং ধারা-১৪৫ ফৌঃ কাঃ বিঃ এবং স্মারক নং ৪৭৮৬ (৪), তারিখ-২২/১২/২০২১ইং।

বিরোধ কৃত সম্পত্তি জেলা-চাঁদপুর থানা-ফরিদগঞ্জ এলাকাধীন সাবেক ৩০২নং হালে ১৪৭নং জামালপুর মৌজার সি.এস ৪০ আর এস ৩৭ বিএস ৯২ নং খতিয়ান ভূক্ত সাবেক ৩৩ হালে ১৩২ দাগের .০৭ শতকের আন্দরে ১.০৫ শতক ভূমি। যাহার উত্তরে- রাস্তা, দক্ষিনে- ফজলুল হক, পূর্বে ছেরাজুল হক রাজ, পশ্চিমে-ফজলুল হক গং।

অভিযোগ কারী দুলাল উল্লেখ্য করেন প্রতিপক্ষগণ জোরপূর্বক আমার সম্পত্তি দখল করে আছেন এবং তারা আমাকে প্রায়সময় হুমকি ধমকি দিয়ে আসছে এবং বিভন্ন ভাবে আমার ক্ষতিসাধনের চেষ্টা করছে। আমি একজন হতদরিদ্র মানুষ। তারা সমাজের বিত্তবান ব্যক্তি তারা আমার দরিদ্রতার সুযোগ নিয়ে আমার ভূমি দখলের চেষ্টা করে আসছে। আমি নিরুপায় হয়ে আদালতের শরণাপন্ন হয়েছি।

প্রতিপক্ষ তাদের লিখিত প্রতিবেদনে দরখাস্তের উল্লেখ্য সকল ঘটনা মিথ্যে এবং বানোয়াট বলে দাবী করেন।

এবিষয়ে থানা পুলিশ জানান, বিজ্ঞ আদালতের আদেশে থানা পুলিশ ১৪৫ধারা বাস্তবায়ন করেছে । তারপরে যদি কেউ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 36 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন