রিপোর্ট 326

ফরিদগঞ্জে দোকান ভাংচুর ও মারধরের ঘটনায় থানায় অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামে এই ঘটনা ঘটে বলে জানাযায়। ঘটনাকে কেন্দ্র করে থানা অভিযোগ করা হয়।

৩০ জানুয়ারি আনুমানিক সকাল শাশিয়ালী গ্রামে ৬ ঘটিকার সময় পূর্ব শত্রুতার জেরে নজরুলের নেতৃত্বে দেওয়ান বাড়ির ফরিদ, পারুক, ও পরানের উপরে হামলা করে তাদের কে বেদর মারধর করে বসত বাড়িতে হামলা করে, ফরিদ হোসেনের মুদী দোকান ভাঙ্গচুর করে এতে নগদ ৩৫ হাজার টাকা সহ মোট ৫০ হাজার টাকার মালামালের ক্ষতিসাধন হয়।

ফরিদ হোসেনকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ফরিদের বোন পারভীন বেগম বাদি হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্তরা হলো নজরুল ইসলাম (২৪), ইব্রাহীম (২০), কালু মিয়া (২৮), তাজুল ইসলাম (৫৫), আব্দুল হান্নান (৫০), সাগর হোসেন (২২)।

অভিযুক্ত নজরুল তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে। বলেন গত ২৮ তারিখে আমাদের দোকানের বাকি টাকা চাইতে গেলে তারা আমাদের উপরে হামলা করে আমরা থানায় অভিযোগ করলে পুলিশ তাদের দোকান বন্ধ রাখার নির্দেশ দেয় তারা পুনরায় দোকান খোলার সংবাদ ফেলে আমরা দেখতে যাই এবং তারা আমাদের উপর হামলা করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনসার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।

 21 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন