রিপোর্ট 325

বাকশাল নিয়ে বিএনপির বানানো তথ্যচিত্রে বিএনপিকে গালি

নিউজ ডেস্ক :

বিএনপি ১৯৭৫ সালের ২৫ জানুয়ারিকে বাকশাল দিবস আখ্যা দিয়ে এ উপলক্ষে ভার্চুয়াল আলোচনার আয়োজন করে। তবে অনুষ্ঠানের শুরুতে বাকশাল নিয়ে বানানো তথ্যচিত্রে স্ক্রিনে বিএনপিকে দেওয়া গালির শব্দটি ভেসে আসে।

বাকশাল দিবস উপলক্ষে রোববার (৩০ জানুয়ারি) বিকেলে এক ভার্চুয়াল আলোচনার আয়োজন করে বিএনপি।

অনুষ্ঠানের শুরুতে বাকশাল নিয়ে বানানো তথ্যচিত্রটি ছাড়তে বলেন বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা আব্দুস সালাম। মাত্র এক মিনিট চলার পর থেকেই তথ্যচিত্রের স্ক্রিনে হলুদ রংয়ের গালির শব্দটি ভেসে আসে। এ অবস্থায় কিছুক্ষণ চলার পর ভিডিওটি অফ করে দেয় অপারেটর।

এসময় অপারেটরকে উদ্দেশ করে আব্দুস সালাম বলেন, আবার অফ করলা কেন? চালু কর! তথ্যচিত্রটি চালু করার পর এবার স্ক্রিনে বিএনপিকে উদ্দেশ করে একটি গালি ভেসে আসে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। পরিস্থিতি বেগতিগ দেখে বিএনপির মহাসচিব বলেন, আপনাদের এটা হ্যাক হয়েছে। হ্যাক হয়েছে এবং কয়েকটা বাজে বাজে লেখা আসছে এর মধ্যে।

পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র নেতা ড. মোশাররফ বলেন, আমার মনে হয় এটা এখনি সমাপ্ত করে দেন। পরে বিএনপি নেতা আব্দুস সালামকে ডেকে মোশাররফ হোসেন বলেন, ‘সালাম সাহেব এটা এখনি বন্ধ করে দেন।’ পরে তথ্যচিত্রটি বন্ধ করে দেওয়া হয়।

 27 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন