খান মেসেজ

মেসেঞ্জারের স্ক্রিনশট ফাঁস, ফেঁসে যাচ্ছেন জায়েদ খান

নিউজ ডেস্ক :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারের কয়েকটি স্ক্রিনশট প্রকাশ করেছেন সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুন।

স্ক্রিনশটগুলোর একটিতে দেখা গেছে, পেমেন্ট ক্লিয়ার। নো টেনশন। তার পর বলা হয় রিয়াজকে সরাতে হবে। এর রিপ্লাইয়ে অপর বার্তাটি আসে, শোনো জায়েদ তোমার কথামতো তো সবকিছু হবে না। প্রশাসনিক ঝামেলা আছে।

নিপূন সংবাদ সম্মেলনে বলেন, এসব টেক্সট আমি অলরেডি আইজিপির কাছে দিয়ে এসেছি। উনি এ বিষয়ে তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখবেন। এছাড়া আমি এই বিষয়গুলোর সুষ্ঠু তদন্ত করার জন্য আদালত পর্যন্ত যেতে চাই। তবে সময় সংবাদের পক্ষে তাৎক্ষণিকভাবে স্ক্রিনশটগগুলো সত্য-মিথ্যা যাচাই করা সম্ভব হয়নি।

এদিকে নিপুন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ নিয়ে সাধারণ ডায়েরি করেছেম বনানী থানায়। রোববার প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। গেল ২৮ তারিখে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নেন নিপুন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন জায়েদ খান। নির্বাচনে জায়েদ খানের বিপরীতে ভোটে হেরে গেছেন নিপুন। এরপর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

night king new 01762240650
বিজ্ঞাপণ

নিপূন আরও বলেন, নির্বাচন কমিশনার এই নির্বাচনে এক পক্ষকে টেনেছেন। প্রধান নির্বাচন কমিশনার শুধুমাত্র মিশা-জায়েদ খান প্যানেলকে সব রকের সাপোর্ট দিয়েছেন। তিনি আমাদের কোনো সাপোর্ট দেয়নি। তার কীসের এত টান, তিনি কেন এইরকম করলেন। তিনি যে সরকারি চাকরি করেন তারও তদন্ত করা হোক। শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল ফিল্মপাড়া। বিভিন্ন ইস্যুতে সরব হয়ে উঠে দুই প্যানেল। ২১ জানুয়ারি বিএফডিসিতে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের মিছিলে চিত্রনায়ক ইমনের ওপর হামলা হয়েছিল।

piles fistula

শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল ছিল ফিল্মপাড়া। বিভিন্ন ইস্যুতে সরব হয়ে উঠে দুই প্যানেল। ২১ জানুয়ারি বিএফডিসিতে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের মিছিলে চিত্রনায়ক ইমনের ওপর হামলা হয়েছিল। কিন্তু কে হামলা করেছে তা স্পষ্ট হয়নি। কাঞ্চন-নিপুন প্যানেল দাবি করে হামলা করেছে মিশা-জায়েদ প্যানেলের লোকজন।

এ বিষয়ে জায়েদ খানকে প্রশ্ন করলে ইমনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানান তিনি। সে সময় জায়েদ খান আরও জানান ইমন তার ছোট ভাই। নায়ক ইমনের সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে চিত্রনায়ক ফেরদৌসও জানান ঘটনাটি হতাশাজনক। সময়টিভির সৌজন্যে

 37 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন