রিপোর্ট 290

মোহনপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার শীতের কম্বল বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তরের মোহনপুরে অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে ইউনিয়ন পরিষতের হলরুমে চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল।

শীতবস্ত্র বিতরণকালে ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল স্থানীয় জনগণের উদ্দেশে বলেন, এই শীতবস্ত্র সামগ্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে আপনাদের জন্য উপহার হিসেবে এনেছি। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে সুখী করার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তিনি সমবেত সবাইকে বলেন, আপনারা সবাই জননেত্রীর জন্য দোয়া করবেন। বাংলাদেশেকে নিরাপদ রাখার জন্য তার আরও বহু বছর বেঁচে থাকা দরকার।

এ সময় সহকারী শিক্ষা কর্মকর্তা মাহফুজ মিয়া, ইউপি সচিব জসিম উদ্দিন মজুমদার, ইউপি সদস্য বিল্লাল হোসেন তপাদার, মো. মিজানুর রহমান হাওলাদার, মো. ইব্রাহিম, শাহাদাত হোসেন, সিরাজুল ইসলাম, আলমগীর কবিরাজ, আল আমিন, মো. নাদিম, রিয়াদ হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য জেসমিন, পারুল আক্তার, উম্মে আয়মা লাইলী’সহ ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন