মহিউদ্দীন

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হলেন চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দীন

নিজস্ব প্রতিবেদক :  রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হয়েছেন চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহিউদ্দীন। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়।

আগামী ২৩ জানুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে তাঁকে এই সম্মাননা পদক প্রদান করা হবে বলে জানা গেছে।

জানাযায়, ইতিপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কাজ করার সুবাদে অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম; অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ গ্রেফতার, গণধর্ষণের আসামি গ্রেফতার, মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ তাকে এই সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন। আসিফ মহিউদ্দীন বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দিন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের এডিসি হিসেবে কর্মরত ছিলেন এবং সিএমপির বিশেষায়িত বাহিনী সোয়াট ও সাইবার ক্রাইম ইউনিটের কমান্ডার হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জর্ডানে সোয়াটের উপর দুইবার প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন