রিপোর্ট 306

শাহমাহমুদপুরে শিক্ষামন্ত্রীর নামে মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব ডা.দীপু মনি এমপির বিরুদ্ধে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন আহমেদ সোশ্যাল মিডিয়ায় ষড়যন্ত্রমূলক মিথ্যাচার বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করছে সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক কামাল হাজীর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে কোন ষড়যন্ত্র আমরা মেনে নিবো না। আগামী সংসদ নির্বাচনে তাকে প্রশ্নবিদ্ধ করার লক্ষে একটি কুচক্রী মহলের এটি সাজানো ষড়যন্ত্র। আপনারা জানেন, চাঁদপুরে শিক্ষামন্ত্রীর নামে কোন জমি নেই। তার কোন লোভ লালসা নেই। তিনি কাজ করে যাচ্ছেন চাঁদপুরবাসীর উন্নয়নের জন্য। তার প্রমান হিসেবে আপনারা দেখছেন তিনি ইতিমধ্যেই চাঁদপুরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। তার সফলতায় ইর্শান্বিত হয়ে, তাকে দেশবাসীর কাছে ঘায়েল করতে একটি চক্র কাজ করছে। আমরা কুচক্রীদের উদ্দেশ্যকে সফল হতে দিবো না। আমরা আমরা উক্ত মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গতকাল ২৭জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শিক্ষামন্ত্রী এমপি’র নামে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য রাধা গোবিন্দ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু, সহ-সভাপতি মাহাবুবুর রহমান পাটওয়ারী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান খান মিলন, খন্দকার সাহিদুল আলম মাহফুজ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাহান হাওলাদার সাজু, সাংগঠনিক সম্পাদক হানিফ মিজি, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন আল হাসান।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এবং বিভিন্ন সংগঠনের ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মী।

শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার সাহিদুল আলম মাহফুজ।

 18 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন