রিপোর্ট 304

শিক্ষামন্ত্রীকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বাগাদী ও বালিয়া ইউনিয়নে প্রতিবাদ সভা

স্টাফ রির্পোটার :
চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণ সংক্রান্ত বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপিকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বাগাদি ও বালিয়া ইউনিয়নে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উভয় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া।

এসময় তিনি বলেন, চাঁদপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করার উদ্দেশ্যে চাঁদপুরের মাটি ও মানুষের নেতা মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির নামে ষড়যন্ত্রের ও মিথ্যাচারের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মাসুদা নূর খান, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, সাধারণ সম্পাদক নাহিদা সুলতানা, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শিপ্রা দাস ,সদর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান সাদ্দাম।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল্ল্যা পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজীর পরিচালনায় ফরকাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহির তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক তালুকদারসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল লিটনের পরিচালনায় সভায় ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আ’লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 19 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন