রিপোর্ট 302

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে শাহরাস্তিতে ছাত্রলীগের মিছিল ও সভা

শাহরাস্তি প্রতিনিধি :

আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেল ৫ টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোঃ ইমরান মনিরের নেতৃত্বে এ কর্মসূচী পালিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ ভূঁইয়া, তুষার মোল্লা,সাইফুল ইসলাম ফাহাদ, শান্ত, খোরশেদ, সাঈদি নুর, মিরন, আল আমিন রাতুল, সাখাওয়াত সাকিব, সাইমুন, মুন্না, হৃদয়, মামুন, পারভেজ, সজিব, ফাহিম, জাবেদ, হান্নান, রুবেল, রবিউলসহ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সরকারের সফল শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিরুদ্ধে দলের অভ্যন্তর ও বাইরের কুচক্রীমহল কর্তৃক ষড়যন্ত্রমূলক অপ-প্রচার চালানো হচ্ছে। এক শ্রেণীর কুচক্রী মহল চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের পরিকল্পনা নস্যাৎ করার লক্ষে এসব মিথ্যাচার করছে। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দেশীয় ও আন্তর্জাতিক মহলে এসব গুজব এবং ষড়যন্ত্রের বিষবাষ্প ছড়িয়ে দিচ্ছে।

 25 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন