রিপোর্ট 263

শীতার্ত মানুষের পাশে সকল শ্রেণি-পেশার মানুষের দাঁড়ানো উচিত : পুলিশ সুপার মিলন মাহমুদ 

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ (বিপিএম বার) বলেছেন, এই শীতে যারা অসহায় মানুষজন রয়েছেন তাদের পাশে সমাজের সকল শ্রেনী-পেশার লোকদের দাঁড়ানো উচিত।

ব্যক্তি পর্যায়ের উদ্যোগের মাধ্যমে এমন পরিস্থিতি থেকে শীতার্তদের রক্ষা করা যায়। দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ মানবসেবা। এটা সওয়াবের কাজও বটে।

থানা পুলিশ যে মহৎ কাজটি করেছে এমনি ভাবে যারা অর্থশালী ব্যক্তি রয়েছেন তারা শীতার্থদের কাছে এগিয়ে গেলে অসহায় পরিবারগুলো উপকৃত হবে।

শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

হাজীগঞ্জ মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিলন মাহমুদ আরো বলেন, করোনা মোকাবেলায় আমাদের সকলকে সরকারী বিধি নিষেধ মেনে চলতে হবে। তাহলেই করোনা মোকাবেলা করা সম্ভব হবে। তাই মাস্ক পড়ুন এবং সকলে দূরত্ব বজায় রেখে চলুন।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ) সার্কেল সোহেল মাহমুদ বিপিএম এর সভাপতিত্বে ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়।

ওই সময় অফিসার ইনচার্জ (তদন্ত) মো. ইব্রাহিম খলিল, চাঁদপুরের ডিআইও-২ (পুলিশ পরিদর্শক) মো. মনিরুল ইসলাম, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনির, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কবির হোসেন কাজীসহ থানা প্রশাসন, রাজনৈতিক, সামাজিক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, হাজীগঞ্জ থানা পুলিশের সহায়তায় উপজেলায় এখন পর্যন্ত যেসব অসহায় মানুষ শীতবস্ত্র পাননি এমন ৩৫০ পরিবার খুঁজে বের করা হয় এবং তাদের হাতে এসব কম্বল তুলে দেওয়া হয়।

 24 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন