Dead

হাজীগঞ্জে পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে পিকআপের ধাক্কায় লাইলি বেগম (৪০) নামের এক নারী মারা গেছেন। মঙ্গলবার সন্ধ্যায় রান্ধুনীমূড়া উচ্চ সংলগ্ন এলাকা এই দূর্ঘটনা ঘটে।

তিনি পৌরসভাধীন ১০নং রান্ধুনীমূড়া গ্রামের হাওলাদার বাড়ির আব্দুর রবের মেয়ে এবং উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের আবু বকরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন সন্ধ্যায় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়ক পার হওয়ার সময় হাজীগঞ্জ বাজারমুখী দ্রæতগামী একটি পিকআপ লাইলি বেগমকে ধাক্কায় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, আহত নারী লাইলি বেগমকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, আহত লাইলি বেগমের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 22 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন