রিপোর্ট 413

কচুয়ায় ১২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেফতার

ওমর ফারুক সাইম, কচুয়া থেকে :
চাঁদপুরের কচুয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১২ কেজি গাঁজাসহ মো. মেরাজ দর্জি (২০) ও মো. সোহান কাজী (২৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. দেলোয়ার হোসেন (রাজিব) সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-চাঁদপুর সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুলিশ চেকপোষ্টে চাঁদপুরগামী একটি সিএনজি তল্লাসি চালিয়ে ১২কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়।

তারা হলেন- চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর ইউনিয়নের দিঘনীপাড় গ্রামের দর্র্জি বাড়ির মুসলিম দর্জির পুত্র মো. মেরাজ দর্জি। তিনি নারায়নগঞ্জ জেলার বন্দর থানার আবাসিক এলাকার বসবাস করে। অপরজন হলেন নারায়নগঞ্জ জেলার বন্দর থানার একরামপুর কাজী বাড়ির মৃত শাহীন কাজির পুত্র মো. সোহান কাজী।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মাদক বিরোধী এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ সূত্রে জানা যায়, এই মাদক কারবারির দলটি চট্টগ্রাম হতে চাঁদপুর হয়ে শরিয়তপুরে গাঁজা পাচারের উদ্দেশ্যে এই কারবারি দলটি দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে। তারা আন্তজার্তিক মাদক কারবারের সাথে সম্পৃক্ত।গত কয়েকমাসে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক কারবারিকে কমিল্লা-চাঁদপুর সড়কের জগতপুর এলাকায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

এযাবৎকাল পর্যন্ত এই কারবারি মূল হোতাকে প্রশাসন গ্রেফতার করতে সক্ষম হয়নি। তবে পুলিশের বিশেষ শাখা মূল হোতাকে গ্রেফতারের জন্য সচেষ্ট রয়েছে।

 58 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন