রিপোর্ট 460

কুমিল্লায় গাড়িচাপায় হাইওয়ে পুলিশের এসআই নিহত

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা:
সড়ক-মহাসড়কের নিরাপত্তায় যিনি দায়িত্ব পালন করছিলেন মহাসড়কে মর্মান্তিক এক গাড়ী চাপায় তাকেই প্রাণ দিতে হলো। ঘটনাটি ঘটে শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দিতে। দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় গাড়ির চাপায় মোঃ জাহাঙ্গীর আলম নামে হাইওয়ে পুলিশের কর্তব্যরত এক সাব-ইন্সপেক্টর (এসআই) নিহত হয়েছেন।

কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার ৫ যাত্রী নিহতের ঘটনার রেশ না কাটতেই এবার গাড়ী চাপায় প্রাণ গেলো হাইওয়ে পুলিশের এই সাব-ইন্সপেক্টরের। কুমিল্লার বিভিন্ন মহাসড়ক জুড়ে যেন মৃত্যুর মিছিল থামছেই না!

শুক্রবার রাত ১ টায় টোলপ্লাজার সামনে ঢাকামুখী লেনে যানজট নিরসন ও নিরাপত্তায় ডিউটিরত ছিলেন তিনি। এসময় রাস্তা পার হতে গেলে অজ্ঞাত গাড়ির চাপায় ঘটনাস্থলে জাহাঙ্গীর মারা যান। সহকর্মীরা তার মরদেহ উদ্ধার করে দাউদকান্দি থানার নিয়ে যায়। নিহত জাহাঙ্গীরের বাড়ি শেরপুর জেলা সদরের এতাবিয়াতে।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ জানান, শনিবার রাত ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর দাউদকান্দি হাইওয়ে থানায় সাব-ইন্সপেক্টর (এসআই) হিসেবে দায়িত্ব রত ছিলেন। কর্তব্যরত অবস্থায় রাস্তা পারাপারের সময় একটি গাড়ি এসআই জাহাঙ্গীরকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে দাউদকান্দি থানায় নিয়ে যাওয়া হয়।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উস সাকিফ জানান, মৃতদেহের সুরতহাল প্রস্তুত ও ময়নাতদন্ত করা হয়েছে। ঘাতক গাড়িটি আটকের চেষ্টা চলছে।

এর আগে শুক্রবার ভোরে কুমিল্লার বুড়িচংয়ের ময়নামতি এলাকায় ড্রামট্রাকের চাপায় অটোরিকশার চালক-যাত্রীসহ ৫ জন নিহত হয়। আহত হয়েছেন ট্রাক ও অটোরিকশার ২ আরোহী। শুক্রবার সকাল সোয়া ৬টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি এলাকার সিন্ধুরিয়াপাড়া তুতবাগান কাছে এই দুর্ঘটনা ঘটে।

 27 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন