জিয়া ফকরুল পুরস্কার

খালেদা জিয়ার হাতে ডেমোক্রেসি হিরো অ্যাওয়ার্ড তুলে দিলেন ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক :: প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২২
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতে ‘ডেমোক্রেসি হিরো অ্যাওয়ার্ড’ তুলে দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় গিয়ে দলীয় চেয়ারপারসনের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন তিনি। খালেদা জিয়ার হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন মির্জা ফখরুল।

এসময় তিনি খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নেন এবং কুশল বিনিময় করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উয়িং কর্মকর্তা শায়রুল কবীর খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মির্জা ফখরুল সন্ধ্যা সাড়ে ৭টায় ফিরোজা থেকে বের হয়ে আসেন। এর আগে দুপুরে গুলশানে বিএনপির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে অ্যাওয়ার্ডের বিষয়টি সাংবাদিকদের জানান মির্জা ফখরুল।

সেসময় তিনি তিনি বলেন, কানাডিয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন (সিএইচআরআইও) কর্তৃক দলীয় চেয়ারপারসনকে ২০১৮ সালে ‘মাদার অব ডেমোক্রেসি’ এবং ২০১৯ সালে ‘ডেমোক্রেসি হিরো’ অ্যাওয়ার্ডে ভূষিত করে।

এই পদকপ্রাপ্তিতে খালেদা জিয়াকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, উত্তরের আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয়তাবাদী কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, নারী ও শিশু অধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, সদস্য সচিব নিপুন রায় চৌধুরী, জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও বিএনপি জোটের শরিকদের মধ্যে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, খালেদা জিয়াকে অভিনন্দন জানিয়েছেন।

 44 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন