রিপোর্ট 350

চাঁদপুরে ঢাকেশ্বরী যুব উন্নয়ন ও সামাজিক সংগঠনের শীত বস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধি :
“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই স্লোগানে চাঁদপুর জেলার কচুয়া থানায় ঢাকাস্থ ঢাকেশ্বরী যুব উন্নয়ন ও সামাজিক সংগঠনের উদ্যোগে নাহিদ গ্রুপের সৌজন্যে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

মাসব্যাপী শীত বস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি বিকালে কচুয়া থানার নন্দপুর গ্রামে গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

ঢাকেশ্বরী যুব উন্নয়ন ও সামাজিক সংগঠনের সভাপতি মো.সোহাগ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকার লালবাগের বিশিষ্ট ব্যবসায়ী ও নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামের কৃতি সন্তান এবং সংগঠনের উপদেষ্টা মো.নাজিম উদ্দিন রানা,এছাড়াও আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য মো.মনির পাটোয়ারী,মো.রাজু আহমেদ, মো.শাকিল,মো.টিপু,মো.ফয়সাল সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

শীত বস্ত্র বিতরণকালে বিশেষ অতিথি মো.নাজিম উদ্দিন রানা বলেন আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন ঢাকেশ্বরী যুব উন্নয়ন ও সামাজিক সংগঠন পাশাপাশি নাহিদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন,ও নাহিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো.ফয়সাল হোসেন তারাও আর্তমানবতার সারথি হয়ে এগিয়ে আসেন তার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

 37 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন