ps cr 3

চাঁদপুর সদর হাসপাতালে সহকারী পরিচালক পদে ডাঃ সাজেদা পলিনের যোগদান 

নিজস্ব প্রতিবেদক :
আড়াইশ’ শয্যা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাঃ সাজেদা বেগম পলিন সহকারী পরিচালক হিসেবে যোগদান করেছেন।  ১৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে তিনি হাসপাতালে যোগদান করলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন হাসপাতালের চিকিৎসক,  নার্স ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার এ কে এম মাহবুবুর রহমান। হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (অর্থো ও সার্জারী) ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান, মেডিসিন বিশেজ্ঞ ডাঃ পীযূষ সাহা, ডা. সরমিস্টা দে, সহ হাসপাতালেরর নার্স, ব্রাদার ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
জানাযায়, ডাঃ সাজেদা বেগম পলিন দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দক্ষতা এবং সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছেন। এছাড়া দেশের মহামারী করোনা কালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায় তার কাজের স্বীকৃতি হিসেবে চাঁদপুর প্রেসক্লাব, রোটারী ক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, মানবাধিকার সমিতি, ছায়াতরু সামাজিক সংগঠনসহ আরো বেশ কয়েকটি সংগঠন থেকে তাদের চিকিৎসক দম্পত্তিকে বেশ কয়েকটি সম্মাননা দেয়া হয়।
এছাড়াও কৈশোরবান্ধব উপজেলা,কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা ও পুষ্টিশিক্ষা বিষয়ক উদ্ভাবনী প্রকল্পটি  সফলতার সাথে পরিচালনা করার জন্য উদ্ভাবক ডা. সাজেদা বেগম পলিনকে সিভিল সার্জন সাক্ষরিত সনদপত্র এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।
আর এমন কাজের জন্যই স্বাস্থ্য বিভাগ তার পদোন্নতি দেন। বুধবার সকালে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন।
তিনি যেনো অতিতের মতো আগামীতেও চিকিৎসাসেবায় দক্ষতা, সুনাম এবং সফলতার সাথে তার দায়িত্ব পালন করতে পারেন। সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

 68 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন