রিপোর্ট 374

ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফাহিমের নেতৃত্বে শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে হাইমচরে বিক্ষোভ

হাইমচর প্রতিনিধিঃ

চাঁদপুর-৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে স্বরযন্ত্র মূলক মিথ্যাচারের প্রতিবাদে হাইমচরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফাহিমের নেতৃত্বে উপজেলা সদর আলগী বাজারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সোমবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে হাইমচর সরকারি হাসপাতাল চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিসমিল্লাহ মোড় এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্রজনতার উদ্দেশ্যে আনোয়ার হোসেন ফাহিম বলেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে নিয়ে মিথ্যাচার কোনো অবস্থায় মেনে নেওয়া যায় না। যারা এসব করছেন, তাদেরকে সতর্ক করে তিনি বলেন, কি কারণে হঠাৎ করে ডা. দীপু মনি ও তার ঘনিষ্ঠদের নিয়ে অপ্রচার হচ্ছে- তা চাঁদপুরবাসী খুব ভালো করেই জানে।

তৃণমূল ছাত্রজনতা শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার কখনো মেনে নেবে না। সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। আবার নতুন করে কেউ অন্যায়ভাবে যদি ডা. দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার শুরু করে। তাহলে আমরা তাদের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেব।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ জাহিদ হাসান, রিফাত আদনান, টিটু, সাগর, সায়েম, সহ ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 27 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন