রিপোর্ট 358

ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ডে মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের কম্বল বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ডে গরীব অসহায় ও শীতার্ত মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীত বস্ত্র বিতরণ করলেন গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি , চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমি ছেংগারচর পৌরসভার প্রতিটি ওয়ার্ডের অসহায় শীতার্তদের পাশে রয়েছি ভবিষ্যতেও থাকবে। বিত্তশালীদের প্রতি আহ্বান তারাও যেন শীতার্তদের পাশে দাঁড়ায়।

শুক্রবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে নবাব নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (ভোটস্কুুল) বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহীন আলমের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক খান, গোলাম হোসেন সরদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্ৰন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম, পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার, ছেঙ্গারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু।

 31 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন