রিপোর্ট 457

‘জনগণের প্রত্যাশা পূরণে সঠিকভাবে দায়িত্ব পালন করবেন’

ওমর ফারুক সাইম ,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেন, আজ জনপ্রতিনিধি হিসেবে আপনারা যাারা শপথ গ্রহন করছেন, স্ব-স্ব এলাকায় জনগনের প্রত্যাশা পূরনের লক্ষ্যে কাজ করে যাবেন। জনগনের প্রত্যাশা এমন ভাবে পূরন করবেন যাতে সমগ্র বাংলাদেশে আপনারা সঠিক দায়িত্ব পালন করেছেন হিসেবে চিহ্নিত হন। বঙ্গবন্ধু বুকের রক্ত দিয়ে স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনের সচেষ্ট হবেন। ফেব্রুয়ারি শোকের মাস। এ শোকের মাসে ভাষা শহীদদের শ্রদ্ধার সাথে স্মরন করছি। ভাষা শহীদদের রক্তের ঋণ শোধ করতে বাংলা ভাষার বিস্তরনে এমন ভাবে কাজ করবেন যাতে এ ভাষা বর্তমানের ৬ষ্ঠ স্থান থেকে প্রথম স্থানে উন্নীত হয়। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান কচুয়া উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ। তিনি তার বক্তব্য বলেন- আপনারা আজ যারা শপথ গ্রহন করলেন, তারা এ শপথের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশ ও জাতির কল্যাণে আপনাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। জনগনের সেবা করাই যেন আপনাদের জীবনের ব্রত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির। এছাড়া ও বক্তব্য রাখেন ,কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রতনা প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইবনে-আল জায়েদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ইমাম হোসেন মজুমদার, মুক্তিযোদ্ধা কচুয়া ইউনিটের কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়াসহ নব-নির্বাচিত চেয়ারম্যানগণ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুউল আলম। অনুষ্ঠানে কচুয়া উপজেলার ১২টি ইউনিয়নরে ১শ ৮জন সাধারণ সদস্য ও ৩৬ জন সংরক্ষিত আসনের সদস্য শপথ গ্রহণ করেন।

 23 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন