রিপোর্ট 395

জীবনের ঝুঁকি নিয়ে চোরচক্রকে ধরিয়ে দেয়ায় গাড়িচালক আব্দুল মান্নানের পাশে সংবাদকর্মীরা

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুরের ফরিদগঞ্জে জীবনের ঝুঁকি নিয়ে সাহসী ভূমিকা রেখে চোর চক্রকে ধরিয়ে দেয়ায় প্রাইভেটকার চালক আব্দুল মান্নান’র পাশে দাঁড়ালো সংবাদকর্মীরা। ৯ ফেব্রুয়ারি (বুধবার) সকালে ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা গ্রামের গাজী বাড়িতে সংবাদকর্মীরা তাঁর হাতে শুভেচ্ছা উপহার তুলেদেন।

এসময় তাঁর হাতে শুভেচ্ছা উপহার হিসেবে, উন্নতমানের শীতের চাদর, পরিবারের প্রয়োজনীয় বাজার ও নগদ অর্থ তুলে দেওয়া হয়।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামানের অনুপ্রেরনায় সাংবাদিক আনিছুর রহমান সুজন, জাকির হোসেন সৈকত, গাজী মমিন ও মো. আব্দুস সালাম উপহার সামগ্রী নিয়ে সমাজের পক্ষথেকে কৃতজ্ঞতা জানাতে ছুটে যান।

উল্লেখ, ১২ জানুয়ারী ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সংঘবদ্ধ একটি চোর চক্র পিকআপ ভ্যানে করে গভীর রাতে কয়েকটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় প্রাইভেটকার চালক আব্দুল মান্নান নিজের জীবনের ঝুঁকি নিয়ে ওই চোর চক্রকে ধাওয়া করে ধরিয়ে দিতে সক্ষম হয়। এ সময় তার ব্যবহৃত গাড়ীটি ক্ষতিগ্রস্ত হয় ও সে নিজে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। পর পরই আব্দুল মান্নানের এমন সাহসি কর্মকান্ড বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে বিভিন্ন মাধ্যম থেকে আব্দুল মান্নানের ভূয়সী প্রশংসা করা হয়।

এর আগেও আব্দুল মান্নানকে তাঁর প্রশংসনীয় কাজের জন্য ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ফরিদগঞ্জপ্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন।

 55 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন