রিপোর্ট 484

ফরিদগঞ্জে প্রবাসীর জমি দখলের চেষ্টা, হত্যার হুমকির অভিযোগ

ফরিদগঞ্জর প্রতিনিধিঃ
চাঁদপুরের ফরিদগঞ্জে পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম সাফুয়া গ্রামে বুধবার ভোরে প্রবাসীর জমি দখলের চেষ্টা ও হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে জানা গেছে, ৩ জানুয়ারি ২০১২ সালের সাব কাবলা দলিল নং-১৪৩ মূলে রুহুল আমিন ভূঁইয়া গং হইতে প্রবাসী কামাল হোসেন গং দুই দাগে ২৯ শতক জমি ক্রয় করে দখল বুঝে নিয়ে প্রবাসে চলে যায়।

কামাল হোসেন বিদেশ থেকে আসার পর ক্রয়কৃত জায়গার চারদিকে সিমানা পিলার দিলে স্থানীয় তসলিম হাজীর নেতৃত্বে কয়েকজন প্রবাসী কামাল হোসেনের জমির পিলা ফেলে দেয় এবং এই জমি তাদের বলে দখলের চেষ্টা করে।

প্রবাসী কামাল হোসেন জানান, তসলিমা হাজির নেতৃত্বে একদল যুবক আমার জমিতে এসে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে সীমানা পিলার ভেঙ্গে চলে যায়। বর্তমানে আমি আতঙ্কের মধ্যে আছি। তিনি আরো বলেন, প্রবাসের পরিশ্রমের টাকা দিয়ে জমি ক্রয় করেছি কিন্তু এলাকার কিছু জনৈক্য চক্রের কবলে পড়ে ব্যাপক হয়রানির শিকার হয়েছি। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করবেন বলে ভুক্তভোগী প্রবাসী কামাল হোসেন জানান।

এ বিষয়ে অভিযোক্ত হাজী তছলিম হোসেন জানান, তাদের অভিযোগ সম্পূর্ন মিথ্যা বানোয়াট। আমি জায়গা ক্রয় করেছি এবং আমার নামে খতিয়া সৃজন হয়েছে। তাদের এই খতিয়ানে জায়গা নেই।

 236 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন