রিপোর্ট 479

ফেনীতে জাতীয় রোগী কল্যাণ সোসাইটির পক্ষ থেকে মহান শহীদ দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা

প্রেস বিজ্ঞপ্তি  :

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ১৮ কোটি জনগণের সুচিকিৎসার বাস্তবায়নের একমাত্র সংগঠন

জাতীয় রোগী কল্যান সোসাইটি ফেনী জেলা শাখার উদ্যোগে সোমবার সকাল ১১ টায় জেলা কার্যালয়ে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উপদেষ্টা ও শাহাদাৎ-সাফিয়া দাতব্য ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ শাহাদাত হোসাইন, জাতীয় রোগী কল্যান সোসাইটির সদস্য সচিব আলমগীর হোসেন,লালপোল সোলতানীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা বেলাল হোসাইন
ইসলামী হোমিও রিসার্চ সেন্টারের সহকারী মুহাম্মাদ রফিকুল ইসলাম,জাতীয় রোগী কল্যাণ সোসাইটির সদস্য ইব্রাহিম রিয়াদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় আগত রোগীদের চিকিৎসার মাধ্যমে বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এবং পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা দেয়ার ঘোষনা দেন ডাঃ শাহাদাত হোসাইন।

এর আগে ২১ ফেব্রুয়ারি জাতীয় রোগী কল্যাণ সোসাইটির পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট গবেষক ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ’ ও কেন্দ্রীয় উপদেষ্ঠা,ডা.শাহাদাৎ হোসাইন, জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম চৌধুরী পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটি ফেনী জেলা শাখার উপদেষ্টা এন এন জীবন, ফেনী জেলা শাখার সদস্য মুহাম্মাদ নুরুল হুদা রাসেল মিয়াজী,রোগী কল্যাণ সোসাইটির সহকারী মুহাম্মাদ ইব্রাহীম রিয়াদ,রফিকুল ইসলাম, আনোয়ার হোসাইন সুমন কমলনগরী,মুহাম্মাদ ইয়াছিন সহ জেলার নেতৃবৃন্দ।

 54 সর্বমোট পড়েছেন,  2 আজ পড়েছেন

শেয়ার করুন