রিপোর্ট 344

ফেনীতে জাতীয় রোগী কল্যাণ সোসাইটির নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও ঔষধ বিতরণ 

প্রেস বিজ্ঞপ্তি :

৫ম জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে ফেনীতে ১৮ কোটি জনগণের সুচিকিৎসা বাস্তবায়নের একমাত্র সংগঠন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির আলোচনা সভা ও বিনা মূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি জাতীয় রোগী কল্যান সোসাইটির ফেনী জেলা শাখার আহবায়ক মুহাম্মাদ রফিকুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এ বছর দিবসটির প্রতিপাদ্য হলো ‘সুস্বাস্থ্যের মূলনীতি, নিরাপদ খাদ্য ও স্বাস্থ্যবিধি’।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ডা.এম এম মাজেদ বলেন, প্রতিটি জনগণের পাঁচটি মৌলিক অধিকারের একটি খাদ্যের অধিকার।মানুষ খাদ্য গ্রহণ করে জীবনের শক্তি অর্জন ও সুস্থভাবে বেঁচে থাকার জন্য। কিন্তু ভেজাল ও ক্ষতিকর খাদ্য মানুষের জীবন শক্তি কেড়ে নিচ্ছে।তাই নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সাড়াশি অভিযান জরুরি বলে মনে করি।

বুধবার (২ ফ্রেব্রুয়ারি) সকালে জাতীয় রোগী কল্যাণ সোসাইটি ফেনী জেলা শাখার কার্যালয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট গবেষক ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ।

উদ্বোধক ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় রোগী কল্যাণ সোসাইটির উপদেষ্টা ডা.মুহাম্মাদ শাহাদাৎ হোসাইন,জাতীয় রোগী কল্যাণ সোসাইটির নোয়াখালী জেলা শাখার আহবায়ক মুহাম্মাদ আনোয়ার হোসাইন সুমন কমলনগরী, ফেনী সদর শাখার আহবায়ক ইব্রাহিম রিয়াদ,সদস্য মুহাম্মাদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

 22 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন