দত্ত

বউয়ের নিয়ন্ত্রণে অভিনেতা সঞ্জয় দত্ত!

বলিউডের দাপুটে অভিনেতা সঞ্জয় দত্ত। দর্শকের কাছে বিশেষভাবে জনপ্রিয় মুন্নাভাই। ব্যক্তিগত জীবনে বহু বিতর্কে জড়িয়েছেন। তারপরও ভক্তরা তাকে ছুঁড়ে ফেলেনি। বরং ভালোবাসায় ভরিয়ে দিয়েছে প্রতিনিয়ত।

ব্যক্তিগত জীবনে পরিবারকেন্দ্রিক মানুষ সঞ্জয়। স্ত্রী-সন্তানকে ঘিরেই তার সমস্ত ব্যস্ততা। সেটাই পুনরায় প্রমাণ হলো সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিওতে। যেখানে দেখা যায়, স্ত্রী মান্যতা দত্তের পা টিপে দিচ্ছেন অভিনেতা।

এই ভিডিও দেখে সঞ্জয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। স্ত্রীর সেবা করলে সমাজের মানুষ বাঁকা চোখে দেখে। নানা কটূক্তি করে। তবে সঞ্জয়ের এমন ভূমিকা মুগ্ধ করেছে নেটিজেনকে। কেউ কেউ অবশ্য মজার ছলে খোঁচা দিয়েছেন। বলেছেন, ‘এবার তো সঞ্জুবাবাও প্রমাণ করে দিলেন, সবাই দিনশেষে বউয়ের নিয়ন্ত্রণে থাকে।’

স্ত্রী মান্যতাকে ভীষণ ভালোবাসেন সঞ্জয় দত্ত। এটার প্রমাণ অতীতেও বহুবার পাওয়া গেছে। একটি ঘটনা বলা যাক, বেআইনি অস্ত্র রাখার অভিযোগে জেল খেটেছিলেন সঞ্জু। ওই সময় তাকে কাগজের ঠোঙা বানানোর কাজ দেওয়া হয়। একটি ঠোঙা বানানোর বিনিময়ে ২০ পয়সা পেতেন। প্রায় সাড়ে তিন বছর কারাগারে ছিলেন সঞ্জয়। এ সময়ে তিনি ঠোঙা বানিয়ে মোট ৫০০ রুপি আয় করেছিলেন। জেল থেকে ছাড়া পাওয়ার পর সেই কষ্টে অর্জিত ৫০০ রুপি স্ত্রী মান্যতার হাতেই তুলে দেন সঞ্জয়।

প্রসঙ্গত, ২০০৮ সালে মান্যতা দত্তকে বিয়ে করেছিলেন সঞ্জয় দত্ত। এর আগে অবশ্য আরও দুটি বিয়ে করেছিলেন অভিনেতা। মান্যতার সঙ্গে তার সম্পর্ক পরিবারও ভালোভাবে নেয়নি। কিন্তু ভালোবাসাকে প্রাধান্য দিয়ে তিনি মান্যতাকেই জীবনসঙ্গী বানিয়েছেন।

উল্লেখ্য, সঞ্জয়কে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত বছরের আগস্টে মুক্তি পাওয়া ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায়। বর্তমানে বেশ কয়েকটি মেগা প্রজেক্ট রয়েছে তার হাতে। এগুলো হলো ‘কেজিএফ চ্যাপ্টার ২’, ‘শমশেরা’, ‘পৃথ্বীরাজ’ ইত্যাদি।

 55 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন