রিপোর্ট 469

বিএনপি উন্নয়ন করতে জানে না, শুধু লুটপাট আর দুর্নীতি করতে পারে : নূরুল আমিন রুহুল এমপি

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, মানুষের কষ্ট দুঃখ আওয়ামী লীগ উপলব্ধি করেছে। আজকে বাংলাদেশের উন্নয়ন আওয়ামী লীগের জন্য। কিছু বামদল আছে কিছু দক্ষিণপন্থী দল আছে কিন্তু সত্যিকার অর্থে মানুষের জন্য যা কিছু করছে আওয়ামী লীগই করছে। তারা ক্ষমতার পেছনে ছুটে ক্ষমতার পদলেহন করে কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের জন্য কাজ করে।

রবিবার সন্ধ্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার উপর দিয়ে ঢাকা থেকে মোটরশোভা যাত্রা’সহ বাড়ি ফেরার পথে সংক্ষিপ্ত পথসভায় তিনি এ কথা বলেন।

জাতির পিতার কাছ থেকে শিক্ষা নিয়ে আমরা পথ চলছি মন্তব্য করে নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগের আদর্শ রয়েছে আর তা হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। এদেশের মানুষকে সম্মানের সঙ্গে বাঁচার অধিকার দিয়েছে আওয়ামী লীগ। জাতির পিতা সংবিধান দিয়েছেন, কিভাবে দেশ চলবে সেই নির্দেশনা দিয়েছেন। জাতির পিতার দেখানো পথে জনগণের মুখে হাসি ফোটানোর লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।
সাংসদ নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধুর অদ্ভুত শক্তি ছিল সংগঠন গড়ে তোলার। সবসময় সংগঠনের গুরুত্ব দিয়েছেন। এদেশের মানুষ যা কিছু পেয়েছে সব কিছু আওয়ামী লীগ দিয়েছে।

১৯৪৮ সালে ছাত্রলীগ গড়ে তুলেছেন বঙ্গবন্ধু। ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম। ভাষা আন্দোলনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ। তিনি বলেন, জনগণের সংগঠন হিসেবে দেখি, তৃণমূল মানুষের দ্বারা গঠিত সংগঠন দেখি সেটি আওয়ামী লীগ। বিএনপি ও জাতীয় পার্টি জনগণের মধ্য থেকে উঠে আসেনি ক্ষমতা দখলকারীর হাতে সৃষ্ট দল। যারা এ নিয়ে কথা বলে তাদের মনে রাখা উচিত।

নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, দেশের উন্নয়নের জন্য প্রয়োজন আওয়ামী লীগের সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। তাই জনগণ আওয়ামী লীগকে ভোট দেয়। বিএনপির একমাত্র লক্ষ্য লুটপাট ও দুর্নীতি। জনগণের কল্যাণে তাদের কোনো লক্ষ্য নেই। বিএনপি উন্নয়ন করতে জানে না, জানে শুধু লুটপাট করতে।

এসময় মতলব উত্তর উপজেলা, ছেংগারচর পেওরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নুরুল আমিন রুহুল এমপি ঢাকা থেকে চাঁদপুরের মতলব উত্তর আসার কথা শোনে হাজারো নেতাকর্মী গালিমখাঁ বাংরাবাজার ব্রীজে মোটরশোভা যাত্রা নিযে জড়ো হয়। ফুলের পাপড়ী ও মালা দিয়ে শুভেচ্ছা জানান।

 30 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন