রিপোর্ট 404

মতলব উত্তরে জোরপূর্বক গাছ ও মাটি কাটার অভিযোগ

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর উপজেলার ফরাজি কান্দি ইউনিয়নের শাকারীপাড়া গ্রামে জোরপূর্বক গাছ ও মাটি কাটার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাকারীপাড়া গ্রামের – মোঃ নেয়ামতুল্লাহ পাটোয়ারী(৫৫), মৃত হাজী আব্দুল আজিজে পাটোয়ারীর ছেলে মো. হেদায়েত উল্লাহ পাটোয়ারী বাদী হয়ে ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার মতলব উত্তর থানায় একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শাকারীপাড়া গ্রামের , মো. হেদায়েত উল্লাহ পাটোয়ারীর বড় ভাই মোঃ বিল্লাল হোসেন পাটোয়ারী প্রতিবেশী মৃত- আব্দুর রাজ্জাক তপাদারের ছেলে সৈয়দ হোসেন তপাদার ও সোহেল তপাদারের নিকট বিক্রি করে অন্যত্র চলে যায়।

বিবাদী সৈয়দ হোসেন তপাদার ও সোহেল তপাদার ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার সকলের হেদায়েত উল্লাহ পাটোয়ারী মেহগনি গাছ ও তার জায়গার মাটি জোরপূর্বক কেটে ফেলে। এসময় হেদায়েত উল্লাহর বোন ও ভাগিনা বাধা দিলে বিবাধীরা মারমুখী আচরণ করে ও বোন ও ভাগিনাকে প্রান নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে তারা উক্ত বিষয়ে হেদায়েত উল্লাহ পাটোয়ারীকে মোবাইলে ঘটনার বিষয়ে জানালে তিনি ঢাকা থেকে বাড়ীতে আসে। তিনি এসে ঘটনা অবহিত হন এবং দেখেন বিবাদীরা তার বসত বাড়ীর গাছগাছালি ও মাটি কেটে ফেলে রেখেছে। যার আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে।

এ বিষয়ে বাদী হেদায়েত উল্লাহ পাটোয়ারী বলেন, আমি এর সুষ্ঠ বিচার চাই। এবিষয়ে বিবাদীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 29 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন