রিপোর্ট 340

মতলব উত্তরে পরিকল্পিত হামলা ও লুটপাট বাধা দেওয়ায় মারধর ও প্রাণনাশের হুমকি

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তরে পরিকল্পিত হামলা ও লুটপাট বাধা দেওয়ায় মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে।এঘটনা ঘটেছে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার পালালোকদী গ্রামে। ঐ গ্রামের নান্নু পাটোয়ারীর ছেলে মতলব উত্তর থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৩১ জানুয়ারী সোমবার সন্ধায় সময় জায়গাজমির রেশধরে একই বাড়ির বাবুল পাটোয়ারী, হোসেন মির্জি, বোরহান মির্জি,মাইদুল ইসলাম,আছমা বেগম,মততাজ বেগম,সহ আরো বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, ছেনী নিয়ে নান্নু পাটোয়ারীর ছেলে মোঃ রিপন কে এলোপাতাড়ি মারধর ও বাম হাতে ছুরি আঘাত করে রক্তাক্ত করে।

এসময় রিপন ডাক চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়,রিপন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ সময় বাদীর প্রান কোম্পানির মাসিক হিসেবের ৪ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।আমার চিৎকার শুনে বাবা ও মা এগিয়ে এলে তাদেরকেও মারধর করে এবং প্রাননাশের হুমকি দেয়। তাছাড়া দোকান ও দোকানে থাকা ফ্রিজ, এলইডি টিভি,ভেঙ্গে ফেলে মালামাল নিয়ে যায়।

ভুক্তভোগীর পরিবারের সাথে কথা বললে তারা জানান, ‘আমরা জীবনের নিরাপত্তায়হীনতায় ভূগছি।এই ঘটনার সুস্ঠ বিচারের দাবি জানাই। তারা আরো জানান, বাবুল পাটোয়ারী অসামাজিক লোক।

এলাকাবাসী জানান, এই ঘটনা দীর্ঘদিন যাবত চলে আসছে। কয়েকবার সমঝোতার চেষ্টা করলেও কোন সমাধান হয়নি।
এ বিষয়ে অভিযুক্ত বাবুল পাটোয়ারী ও তার পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা কথা বলতে নারাজ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাহ-জাহান কামালের সাথে কথা বললে তিনি জানান,আমরা অভিযোগ পেয়েছি এবং আইন অনুযায়ী দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 26 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন