রিপোর্ট 504

মতলব উত্তরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

সফিকুল ইসলাম রানা:

চাঁদপুরের মতলব উত্তর ৫০ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারী সোমবার দুপুরে উপজেলা মাঠে (প্রস্তাবিত শেখ রাসেল স্টোডিয়াম) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরুষ্কার বিতরন করেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বলেন, যারা পুরস্কার পেয়েছে এবং যারা পায়নি তাদের সবাইকে আমার পক্ষ থেকে সাধুবাদ জানাই। কারন প্রতিযোগিতাই হচ্ছে বড় বিষয়। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম শত বার্ষিকীতে আমরা চাই মাদক মুক্ত হয়ে ক্রীড়া যুক্ত। মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা যদি ভালো ক্রীড়া নৈপুণ্যে করে তাহলে তারাই আবার জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যাবে। দেশের মান উজ্জল করবে। তিনি আরও বলেন, খেলাধুলা শরীর ও মন বিকাশ রাখে। তাই নিয়মিত খেলাধুলা করা উচিত।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবদুল কাইয়ুম খান ও পরিচালনা করবো ওটারচর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কামরুজ্জামান হারুন।

এসময় বক্তব্য রাখেন – বদরপুর আদমিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান, ইমামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজালাল প্রমুখ।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 32 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন