রিপোর্ট 392

মতলব উত্তর ঘনিয়ারপাড়ে অসহায় নারীর ঘর পুড়ে ভস্মীভূত

গোলাম নবী খোকন : : বুধবার, ০৯ ফেব্রুয়ারি ২০২২, ২৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড় গ্রামের দিন মজুর শাহআলমের স্ত্রী মালেকা বেগমের একটি দোচালা টিনের ঘর গত নভেম্বর মাসে ঘরটি পুড়ে গেছে। সরেজমিনে গেলে গরীব অসহায় মালেকা বলেন, গত ২/৩ মাস আগে আমার ঘরে পাক বসিয়ে বাহিরে যাই, এসে দেখি দাউ দাউ করে আগুন জলছে। আমি ডাক চিৎকার দেই পরে এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আমি একেবারে অসহায়। আমার স্বামী একজন দিন মজুর। তার বাড়ি ফরিদ পুর।

তিনি আমাদের এলাকায় এসে দিন মজুরের কাজ করে। পরে সামাজিক ভাবে আমাদের বিয়ে হয়। আমার ঘরে একটি কন্যা সন্তান হয়। মেয়েটির বয়স যখন ২/৩ বছর হয়, তখন আমার স্বামী না বলে কোথায় যেন চলে যায়। আমি সরকারের বিভিন্ন সহযোগিতায় আমি কোন রকম চলি,এলাকার দশ বাপ- ভাই আমাকে সহযোগিতা করে, এভাবেই আমার এক মাত্র মেয়েকে নিয়ে কোন রকম দিনাতিপাত করে আসছি।

এখন আমার মেয়েকে আল্লাহর রহমতে বিয়ে দিয়েছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের কাছ থেকে আমাকে কিছু টিন দিয়ে কোন রকম মাথা গোঁজার ঠাঁই দিন। আমাকে এ পর্যন্ত সরকারের কাছ থেকে টিন দেয় নাই।

এ অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দারানোর জন্য চাঁদপুর – ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড, নুরুল আমিন রুহুল এমপি ও উপজেলা নির্বাহী অফিসার গাজী শরীফুল হাসানের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকা বাসি।

 202 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন