রিপোর্ট 24

মতলব উত্তর নবাগত স্বাস্থ্য কর্মকর্তার যোগদান

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আসাদুজ্জামান জুয়েল গত ১৪ ফেব্রæয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেছেন। মতলব উত্তরে যোগদান করার পর ২১ ফেব্রæয়ারী সন্ধ্যায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এর সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন বিষয় ও সুবিধা অসুবিধা নিয়ে মতবিনিময় করা হয়।

এর আগে ডা. মোহাম্মদ আসাদুজ্জামান জুয়েল কুড়িগ্রাম জেলার একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।
এমপি নুরুল আমিন রুহুল বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার যতদিন ধরে ক্ষমতায় আছে ততদিন ধরে জনগণ চিকিৎসার অভাবে ভুগছেন না। মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় মানুষ প্রতিটি হাসপাতালে সুচিকিৎসা পাচ্ছে।

তিনি নবাগত স্বাস্থ্য কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেন, মতলব উত্তর উপজেলার মানুষ যাতে সুচিকিৎসা এবং ভালো সেবা পায়। ভালো চিকিৎসা দিতে যা যা প্রয়োজন আমি সরকারের সাথে কথা বলে তা ব্যবস্থা করব। আপনারা সকল ডাক্তারগণ চিকিৎসা প্রদানে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করবেন।

এসময় সহকারী পরিচালক ডা. একেএম মাহবুবুর রহমান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 27 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন