রিপোর্ট 410

মতলব দক্ষিণে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পৃথক দুটি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক দুই

হোসনে মোবারক, ভ্রাম্যমাণ প্রতিনিধি :
মতলব দক্ষিণে পৃথক দুটি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দু’জন আটক করেছে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এতে পৃথক দুটি নিয়মিত মামলা করা হয়েছে।

শনিবার (১২ই ফেব্রুয়ারী) ভোর ০৬:৩০ মিনিটে চাঁদপুর জেলা মতলব দক্ষিণ থানাধিন উত্তর আধারা গ্রামে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুনের তত্ত্বাবধানে পরিদর্শক বাপন সেনেরে নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করেন।

অভিযান শেষে আধারা গ্রামের গণি মাস্টার বাড়িস্থ মো. ওয়ালি উল্যাহ’র ছেলে মো. উজ্জল হোসেন (২১) এর নিজ বসতঘর থেকে ২৩৭ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ১,১৮,০০০/ এক লক্ষ আঠারো হাজার টাকা। এতে পরিদর্শক বাপন সেন বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অপর অভিযানটি পরিচালনা করেন একই দিন সকাল ০৮:০০ ঘটিকায় একই উপজেলা বিশ্বাসপুর গ্রামের সরদার বাড়িতে। অভিযান পরিচালনাকালে মো. সাজ্জাদ হোসেন (৩৮) পিতা মো. নজরুল ইসলামের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ও ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে পরিদর্শক বাপন সেন ও তার সঙ্গীও ফোর্স। যার আনুমানিক মূল্য ২৬,৫০০/ (ছাব্বিশ হাজার পাঁচশত) টাকা। দুটি অভিযানে প্রাপ্ত মাদকের মোট আনুমানিক মূল্য ১,৪৪,৫০০/ এক লক্ষ চুয়াল্লিশ হাজার পাঁচশত টাকা। অভিযান শেষে অভিযুক্তের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় উপপরিদর্শক মো. মজিবর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত মো. উজ্জল হোসেন ঐ এলাকায় দীর্ঘদিন ধরে মাদকব্যবসা চালিয়ে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক বলেন, আমরা বসে নেই। যেখানেই সংবাদ পাই, সেখানেই আমরা কাল বিলম্ব না করে ছুটে যাই। আমরা চেষ্টা করছি আমাদের সাধ্যমতো মাদকমুক্ত চাঁদপুর গড়ার লক্ষ্যে। অভিযান চলবে।

 57 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন