রিপোর্ট 478

রোহিঙ্গা সম্প্রদায়ের ভিড়ে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে কক্সবাজারের স্থানীয়রা

প্রেস বিজ্ঞপ্তি :

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় রোগী কল্যাণ সোসাইটি কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে পেকুয়া উপজেলায়” কক্সবাজারের সেবার মান বৃদ্ধিতে করণীয় শীর্ষক” আলোচনা সভা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচির আয়োজন করে।

এ সময় বক্তারা বলেন, আমরা ১৮ কোটি জনগণের সুচিকিৎসার বাস্তবায়নের জন্য কাজ করছি। জাতীয় রোগী কল্যাণ সোসাইটির পক্ষ থেকে কক্সবাজার পেকুয়া চৌমুহনীর জেলা কার্যালয়ে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার ডাঃ মোঃ তাহমিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সদস্য ডা.মুহাম্মাদ হেলাল উদ্দিন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ জয়নাল আবেদীন, মোঃ আমিরুল ইসলাম রাশেদ, মোঃ ইলিয়াস।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা সরকারিভাবে আপ্রাণ চেষ্টা করছি সঠিকভাবে জনগণের চিকিৎসা সুরক্ষা দেয়ার জন্য। এজন্য জনগণ ও সামাজিক সংগঠন কে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে রোগ মুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সম্ভব।

আল মক্কা হোমিও হলের সার্বিক সহযোগিতায় স্থানীয় জনগণের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। আগামীতে কক্সবাজার জেলার প্রত্যেক থানায় বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করার ঘোষণা দেন জেলা নেতৃবৃন্দ।

আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন জাতীয় রোগী কল্যাণ সোসাইটি প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম।

 36 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন