রিপোর্ট 459

সমাজের প্রতিটি স্তরে সরকারের অবদান রয়েছে : শিক্ষামন্ত্রী ডা. দীপু

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

গণ পরিষদ সদস্য মুক্তিযুদ্ধে সংগঠক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মরহুম অ্যাড. সিরাজুল ইসলামের সহধর্মিণী এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের মা ছায়েরা খাতুন কুলখানিতে ফরিদগঞ্জে কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি বলেন, সমাজের প্রতিটি স্তরে সরকারের অবদান রয়েছেৎ। একশ্রেণীর বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পেছন থেকে ইন্ধন দিচ্ছে।

১৮ ফেব্রুয়ারী শুক্রবার সকাল সাড়ে ১১ টায় ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা পাটওয়ারী বাড়িতে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানের মায়ের কুলখানি উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে সরকারি প্রশাসনের লোকজন ছাড়াও রাজনীতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার প্রায় আড়াই হাজার মানুষের সমাগম ঘটেছে।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারী মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক গন ফোরাম সদস্য ও চাঁদপুর জেলা আ’লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট সিরাজুল ইসলাম স্ত্রী এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যানের এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের মা সায়েরা খাতুন (৭০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।

আয়োজিত মিলাদ মাহফিলে চাঁদপুরের জেলা প্রশাসন ও ফরিদগঞ্জ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, সরকার দলীয় স্থানীয় নেতাকর্মী ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 43 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন