সাই পল্লবীকে নকল করেছে পুষ্পা!

বিনোদন ডেস্ক :: গত দুই মাসে সিনেমা জগতের সবচেয়ে আলোচিত নাম ‘পুষ্পা: দ্য রাইজ’। ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির এই সিনেমা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক আলোচনা, চর্চা হয়েছে। ব্লকবাস্টার হিট সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। সিনেমায় তার ব্যতিক্রম অবতার নজর কেড়েছে সবার।

তবে কিছু অঙ্গভঙ্গি বা স্টাইল অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে। এর মধ্যে একটি হলো গলার কাছে দাঁড়ি ছুঁয়ে হাতের মুভমেন্ট। এই মুভমেন্টের সময় আল্লু বলেন, ‘ম্যায় ঝুকেগা নেহি’।

কিন্তু জেনে অবাক হবেন, সাড়া জাগানো এই স্টাইল বহু আগেই আরেক তারকা করে ফেলেছেন। তিনি হলেন সাই পল্লবী। দক্ষিণ ভারতের এই জনপ্রিয় অভিনেত্রী ‘মারি ২’ সিনেমায় ‘রাওডি বেবি’ গানে এমন অঙ্গভঙ্গি করেছিলেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমেই বিষয়টি উঠে এসেছে। তাই অনেকে বলাবলি করছেন, সাই পল্লবীকে নকল করেছেন আল্লু অর্জুন। তবে কেউ কেউ বলছেন, আল্লু ও সাই পল্লবী দু’জনের ভঙ্গিমায় পার্থক্য রয়েছে। যেটুকু মিল, তা কাকতালীয় হতে পারে।

সাই পল্লবী
‘রাওডি বেবি’ গানে পারফর্ম করেছেন ধানুশ ও সাই পল্লবী। ২০১৯ সালের ২ জানুয়ারি ইউটিউবে গানটি উন্মুক্ত করা হয়। বর্তমানে এর ভিউ ১৩২ কোটির বেশি! যদিও গানটিতে সাই পল্লবীর ওই ভঙ্গিমা নিয়ে আগে তেমন আলোচনা হয়নি। পুষ্পার সুবাদেই নতুন করে আলোচনায় ‘মারি ২’র গান।

উল্লেখ্য, ‘পুষ্পা’ নির্মাণ করেছেন সুকুমার। এতে আল্লু অর্জুনের সঙ্গে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা, ফাহাদ ফাসিল প্রমুখ। গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তির পর কেবল সিনেমা হল থেকেই এটি ৩৫০ কোটি রুপির বেশি আয় করেছে।

অন্যদিকে সাই পল্লবীর নতুন সিনেমা ‘শ্যাম সিংহ রায়’ মুক্তি পেয়েছে ডিসেম্বরের ২৪ তারিখ। এখানে তার নায়ক নানি। সিনেমাটি ভূয়সী প্রশংসার পাশাপাশি ব্যবসাসফল হয়েছে।

 47 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন