রিপোর্ট 453

হাইমচরে আলগী উত্তর ইউপির চেয়ারম্যানদের বিদায়-বরণ সংবর্ধনা

সাহেদ হোসেন দিপুঃ

হাইমচর উপজেলার ২ নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় স্বাস্হ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ মাঠে এ সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মনির আহমেদ দুলাল পাটওয়ারীর সভাপতিত্বে ও হাইমচর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনির পরিচালনায় বক্তব্য রাখেন আলগী উত্তর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান পাটওয়ারী।

এসময় তিনি বলেন, আমি উত্তর আলগীর সকল জনগনের চেয়ারম্যান। যারা আমাকে ভোট দিয়েছেন এবং যারা দেননি আমি তাদেরও চেয়ারম্যান। আপনারা সবাই পরিষদে আসবেন। আপনাদের সমস্যা গুলো আমাকে বলবেন। আমি আপনাদের সেবা করার মধ্য দিয়ে ৫টি বছর অতিবাহিত করতে চাই।

তিনি বলেন, আপনাদের বলেছিলাম আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আপনাদের সহযোগীতা নিয়ে ডা. দীপু মনি এমপির নেতৃত্বে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারীর আন্তরিকতায় এবং ইউনিয়নবাসীর সহযোগিতায় ২নং আলগী উত্তর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাল্লাহ।

এ সময় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান বেপারী ,উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ শাহনেওয়াজ মানিক পাটওয়ারী,আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খান,ইউপি সদস্য মোঃ নাজির বেগ, সাবেক ইউপি সদস্য মোঃ ইমরান হোসেন , আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর শিকাদার, সাধারন সম্পাদক মোঃ মজিব উল্লাহ মানিক ,ছাত্রলীগ সাবেক প্রচার সম্পাদক গাজী সুজন।

পরে সাবেক চেয়ারম্যান মনির আহমেদ দুলাল নবাগত চেয়ারম্যান আতিকুর রহমানের নিকট দ্বায়িত্বভার হস্তান্তর করেন। দ্বায়িত্ব ভার গ্রহন করার পর ইউনিয়ন পরিষদ কর্মকর্তা কর্মচারীগন নবাগত চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করে নেন। পরবর্তীতে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান রিয়াদ, উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোঃ ফারুকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপু, সাবেক ও বর্তমান ইউপি সদস্যগনসহ স্হানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।মিলাদ ও দোয়া পরিচালনা করেন কাটাখালি হামিদিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শরীফ হোসাইন খাঁন।

 27 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন